ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে প্রাইম ব্যাংক, ব্রাদার্স ও শেখ জামালের জয়

editor
ফেব্রুয়ারি ৭, ২০১৮ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে জয় পেয়েছে প্রাইম ব্যাংক, ব্রাদার্স ইউনিয়ন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৭ উইকেটে হারিয়েছে কলাবাগান ক্রীড়া চক্রকে। প্রথমে ব্যাট করে কলাবাগান নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ১৭২ রান তোলে। দলের পক্ষে সর্বোচ্চ ৫০ রান করেন মাহমুদুল হাসান। ম্যাচ সেরা দেলোয়ার হোসেন ৩২ রানে ৩ উইকেট নিয়ে কলাবাগানের ধ্বস নামান। জবাবে, জাকির হাসান ও মেহেদী মারুফের ফিফটিতে ১৪ ওভার বাকী থাকতেই ৭ উইকেট হারিয়ে ১৭৩ রান তুলে জয় পায়। জাকির ৫৬ ও মেহেদী মারুফ ৫১ রান করেন।
এদিকে, বিকেএসপিতে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে পরাজিত করে ব্রাদার্স ইউনিয়ন। প্রথমে ব্যাট করে মোহামেডান ৮ উইকেটে তোলে ২৩০ রান তোলে মোহামেডান। দলের পক্ষে সর্বোচ্চ ৮৫ রান করেন অধিনায়ক শামসুর রহমান। পাকিস্তানী ব্যাটসম্যান সালমান বাট করেন ৬২ রান। ব্রাদার্সের বোলারদের মধ্যে সোহরাওয়ার্দি শুভ ৪০ রানে ২ উইকেট তুলে নেন। জবাবে ব্রাদার্সের অধিনায়ক ও ম্যাচ সেরা অলক কাপালির অপরাজিত ৯২ রানে ভর করে ১৬ বল বাকী থাকতে ৫ উইকেটে ২৩২ রান সংগ্রহ করে জয় পায়।
অন্য ম্যাচে, শেখ জামাল ধানমন্ডি ক্লাব ৩ উইকেটে হারিয়েছে লিজেন্ডস অফ রূপগঞ্জকে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial