ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা বিভাগীয় ফুটবলের ফাইনালে টাঙ্গাইল ও ঢাকা জেলা দল

editor
জানুয়ারি ৯, ২০১৮ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা বিভাগীয় ফুটবল ইভেন্টে চূড়ান্ত পর্বের ফাইনালে উঠেছে টাঙ্গাইল জেলা ও স্বাগতিক ঢাকা জেলা দল।
(১০জানুয়ারি) বুধবার বিকেএসপির ১নং মাঠে বিকেল ৩টায় ফাইনালে মুখোমুখি হবে টাঙ্গাইল ও স্বাগতিক ঢাকা জেলা দল।
মঙ্গলবার বিকেএসপির ১নং মাঠে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে স্বাগতিক ঢাকা জেলা দল মুখোমুখি হয় মানিকগঞ্জ জেলার বিপক্ষে। খেলার ৮মিনিটে রাজু হোসেন গোল করলে ১-০তে এগিয়ে যায় ঢাকা।
মধ্যবিরতীর পর ম্যাচের ৪৫মিনিটে মানিকগঞ্জের শামীম রেজা গোল করে খেলায় সমতা আনেন। আর গোল না হলে ম্যাচের ভাগ্য গড়ায় টাইব্রেকারে।
টাইব্রেকারে ৪-৩ গোলে মানিকগঞ্জ জেলাকে পরাজিত করে ফাইনালে খেলা নিশ্চিত করে ঢাকা জেলা দল।
ঢাকা জেলার পক্ষে টাইব্রেকারে গোল করেন ইমন হাসান, সৌরভ, রাজু ও আশিক। আর মানিকগঞ্জের পক্ষে গোল করেন সাগর, মামুন ও শামীম।
এদিকে, বিকেএসপির ২নং মাঠে টাঙ্গাইল জেলা দল ২-০ গোলে কিশোরগঞ্জ জেলাকে হারিয়ে ফাইনালে উঠে। ম্যাচের ৩৫মিনিটে রাশেদের গোলে এগিয়ে যায় টাঙ্গাইল।
এরপর খেলায় ফেরার চেষ্টা চালায় কিশোরগঞ্জ এর ছেলেরা। কিন্তু ৫৮মিনিটে গোলাম নবী গোল করলে ২-০তে লিড পায় টাঙ্গাইল জেলা। শেষ পর্যন্ত আর খেলায় ফিরতে পারেনি কিশোরগঞ্জ। এরফলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে টাঙ্গাইল জেলা দল।
এর আগে ১নং মাঠে অনুষ্ঠিত খেলায় ঢাকা জেলা ২-০ গোলে নারায়নগঞ্জ জেলাকে ২নং মাঠে অনুষ্ঠিত ম্যাচে টাঙ্গাইল জেলা টাইব্রেকারে ৪-২ গোলে ফরিদপুরকে হারিয়ে সেমিতে উঠে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial