ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

ত্রিদেশীয় সিরিজের আয়োজন করছে বাংলাদেশ

editor
ডিসেম্বর ১৪, ২০১৭ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : আট বছর পর কোন ত্রিদেশীয় সিরিজের স্বাগতিক হচ্ছে বাংলাদেশ। আগামী বছরের জানুয়ারীতে শ্রীলংকা-জিম্বাবুয়েকে নিয়ে দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ। ১৫ জানুয়ারি থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। ফাইনাল দিয়ে ২৭ জানুয়ারি শেষ হবে টুর্নামেন্টটি।
২০১০ সালে ভারত ও শ্রীলংকাকে নিয়ে দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করেছিলো বাংলাদেশ। ওই আসরের লিগ পর্বে চার ম্যাচই হারে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশ দল। ফাইনালে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছিলো শ্রীলংকা। এবার প্রায় আট বছর পর আবারো দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করবে বাংলাদেশ।
সূচি অনুযায়ী ত্রিদেশীয় সিরিজ খেলতে আগামী ১০ জানুয়ারি ঢাকায় আসবে জিম্বাবুয়ে। ১১ ও ১২ জানুয়ারি অনুশীলনের পর ১৩ জানুয়ারি বিসিবি একাদশের বিপক্ষে বিকেএসপির ৪ নম্বর মাঠে প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। আর ১৩ জানুয়ারি ঢাকায় আসবে শ্রীলংকা।
বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১৫ জানুয়ারি থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। এরপর ১৭ জানুয়ারি টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। ১৯ জানুয়ারি শ্রীলংকার বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ।
প্রথম পর্ব শেষে ২১ জানুয়ারি ফিরতি পর্বে আবারও জিম্বাবুয়ের মুখোমুখি হবে শ্রীলংকা। ২৩ জানুয়ারি ফিরতি পর্বে বাংলাদেশ ও জিম্বাবুয়ের ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৫ জানুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ও আসরে চতুর্থ ম্যাচ খেলতে নামবে টাইগাররা। ফাইনাল অনুষ্ঠিত হবে ২৭ জানুয়ারি। দিবা-রাত্রির প্রতিটি ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial