রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

নতুন বছরে বাজারে আসছে ওয়াটারপ্রুফ নোকিয়া ৯

editor
ডিসেম্বর ১৯, ২০১৭ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত ডেস্ক: নতুন চমক নিয়ে আরও একটি অ্যান্ড্রয়েড ফোন আনতে যাচ্ছে নোকিয়া। নতুন বছরের শুরুতেই নোকিয়া ৯ মডেলের ফোনটি বাজারে ছাড়বে প্রতিষ্ঠানটি। এই ফোনটির বিশেষ বৈশিষ্ট এটি ডাস্ট ও ওয়াটারপ্রুফ। এছাড়া রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
৫.৫ ইঞ্চি কিউএইডি (কোয়ার্টার হাই ডেফিনেশন) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে এই ফোনে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ এসওসি প্রসেসর রয়েছে এই ফোনে। সঙ্গে থাকবে অ্যান্ড্রয়েড ৮ (অরিও)।
জানা গেছে, ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের নোকিয়া ৯-এর দাম হতে পারে ৫৬০ ডলার এবং ১২৮ জিবি স্টোরেজের ক্ষেত্রে ৬৩৫ ডলার। তবে এতে থাকবে না গুগল প্লে স্টোর। এর পরিবর্তে যুক্ত করা হবে অন্য কোনো অ্যাপ মার্কেট।
১৩ মেগাপিক্সেল ডুয়াল ব্যাক ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে নোকিয়া ৯-এ। ৩৮০০ এমএএইচ ব্যাটারি রয়েছে এই ফোনে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial