ঢাকাSunday , 12 November 2017
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন হবে কমিশনের অধীনে, দলীয় সরকারের অধীনে নয়: কাদের

editor
November 12, 2017 4:56 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে, কোনো দলীয় সরকারের অধীনে নয়।
খালেদা জিয়ার বক্তব্যের প্রতিক্রিয়া জানাতে রোববার সন্ধ্যায় ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
খালেদা জিয়ার বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, তিনি (খালেদা জিয়া) কাকে ক্ষমা চাইলে বললেন? তিনি অপরাধ করেছেন, তার জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত। শেখ হাসিনা কোনও অন্যায় করেননি। জুলুম করেছেন তিনি (খালেদা জিয়া), আওয়ামী লীগ কেন ক্ষমা চাবে?
ওবায়দুল কাদের বলেন, জুলুম করেছেন তিনি। হাজার মানুষকে পুড়িয়ে হত্যা করেছেন বেগম জিয়া। এখনও বাংলার আকাশে বাতাসে ভাই হারা বোন, স্বামী হারা স্ত্রী, সন্তান হারা মায়ের আর্তনাদ শোনা যাচ্ছে।
সেতুমন্ত্রী বলেন, ক্ষমার রাজনীতি না, ক্ষমার নাটক তৈরি করেছেন বেগম জিয়া।
খালেদা জিয়ার বিরুদ্ধে বিচারাধীন মামলা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, যাদেরকে তিনি নিয়োগ দিয়েছেন, ফখরুদ্দীন-মইউদ্দিনরা তো আওয়ামী লীগের সৃষ্টি নয়, বেগম জিয়াই তাদের নিয়োগ দিয়েছেন।
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিচারিক ক্ষমতা দিয়ে সেনাবাহিনী মোতায়েন, ইভিএম ব্যবহার বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে-খালেদা জিয়ার এমন দাবির প্রেক্ষিতে কাদের বলেন, নির্বাচন হবে কমিশনের অধীনে কোন দলীয় সরকারের অধীনে নয়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial