ঢাকাশুক্রবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোচনা সভা

editor
ফেব্রুয়ারি ১৭, ২০২৩ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

শুভ দেব চাকমা: পাহাড়ের মানুষকে দূরে ঠেলিয়ে দিবেন না তাদেরকে বুকে আগলিয়ে ধরে রাখতে হবে-এই কথা বলেন সাবেক এমপি ঊষাতন তালুকদার।
শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চট্টগ্রামে আয়োজিত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে শ্রী ঊষাতন তালুকদার এই কথা বলেন।
সাবেক সাংসদ ও জনসংহতি সমিতির সহ-সভাপতি শ্রী ঊষাতন তালুকদার বলেন,” পার্বত্য চট্টগ্রাম যদি অশান্ত থাকে এই বাংলা শান্ত থাকতে পারে না। তাই আসুন আমাদের এই অধিকারের আন্দোলনে বাংলার ষোল কোটি মানুষকে সম্পৃক্ত করি। আপনারা পাহাড়ের মানুষকে দূরে ঠেলিয়ে দিবেন না তাদেরকে বুকে আগলিয়ে ধরে রাখতে হবে। তারা বেশি কিছু চায়না। তারা চায়, নিজ ভূমিতে জীবনের নিরাপত্তা নিয়ে বেঁচে থাকতে চায়। এই জুম্ম জনগণের বেঁচে থাকার রাস্তা যেন বন্ধ করে দেওয়া না হয়। আর কোন বিলম্ব, কালক্ষপেণ নয়। পার্বত্য চুক্তি বাস্তবায়নে আপনারা সকলেই আন্তরিক হয়ে এগিয়ে আসুন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial