ঢাকাশুক্রবার , ২৫ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মীকে হত্যা, শিশু আটক

editor
অক্টোবর ২৫, ২০১৯ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: জুট মিলের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে নিয়োজিত এক শিশু শ্রমিকের পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যার অভিযোগ উঠেছে। কী কারণে হত্যাকাণ্ডটি ঘটেছে তা নিশ্চিত না হলেও অভিযোগের তীর যতীন (১৭) নামে আরেক শিশুর দিকে। তাকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১১টার দিকে বগুড়ার কাহালু উপজেলায় এ ঘটনা ঘটে। নিহতের নাম আলাল (১২)। সে উপজেলার মালঞ্চা ইউনিয়নের ঢাকুনতা গ্রামের মোতাহার আলীর ছেলে। আফরিন নামে একটি জুট মিলে কাজ করতো সে। আলালের সহকর্মী যতীন শাজাহানপুর উপজেলার খরনা গ্রামের সন্তোষের ছেলে। তাকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, আফরিন নামে ওই জুট মিলে একই সঙ্গে পরিচ্ছনতাকর্মী হিসেবে কাজ করতো আলাল ও যতীন। মিলের ভেতর মেশিন পরিষ্কারের হাওয়া মেশিন ছিল। আজ বেলার ১১টার দিকে মেশিনের পাইপ আলালের পায়ুপথে দিয়ে হাওয়া ছেড়ে দেয় যতীন। এতে আলাল গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমকে) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বিকেল ৩টার দিকে সে মারা যায়।
এ ঘটনার ব্যাপারে নিশ্চিত করে কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম আমাদের সময়কে বলেন, যতীনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। আলালের লাশ ময়নতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial