ঢাকারবিবার , ১ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হল পঞ্চম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট

Sumon Chowdhury
এপ্রিল ১, ২০১৮ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : সাভার গলফ ক্লাবের আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার থেকে শুরু হয় পঞ্চম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট-২০১৮। শনিবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়। তার আগে সকালে আনুষ্ঠানিক উদ্বোধন হয় এই টুর্নামেন্টের। শনিবার সকালে সভারের গলফ ক্লাব মাঠে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন সাভার সেনাবাহিনীর স্টেশন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল এ.বি.এম সালাউদ্দিন। আর বিকেলে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী।
এসময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল এ.কে.এম মুজাহিদ উদ্দিন, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) সহ আরো অনেকে । পঞ্চম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন মেজর সানবীর। ভ্যাটার্ন বিভাগে বিজয়ী হয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর কবীব (অবঃ)। সুপার সিনিয়র বিভাগে বিজয়ী হয়েছেন কর্নেল আমীন (অবঃ)। সিনিয়র বিভাগে বিজয়ী হয়েছেন ইঞ্জিনিয়ার মো. হানিফ। লেডিস বিভাগে বিজয়ী হয়েছেন মিসেস মমতাজ বেগম। আর জুনিয়র বিভাগে বিজয়ী হন মাস্টার ফিদা।
এ নিয়ে পঞ্চমবারের মতো এই টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করল ওয়ালটন গ্রুপ। এবারের এই প্রতিযোগিতায় দেশের বিভিন্ন স্থান থেকে ২৮৬ জন গলফার অংশ নিয়েছেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial