ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

পুরুষ ও মহিলা বিভাগে চ্যাম্পিয়ন বিজিবি ও বিজেএমসি

editor
ডিসেম্বর ১৬, ২০১৭ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : শনিবার বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বিজিবি ‌ও বিজেএমসি। পল্টনের হ্যান্ডবল স্টেডিয়ামে নারীদের ফাইনালে বিজেএমসি ২১-১৬ গোলে বাংলাদেশ আনসারকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। উভয় দল প্রথমার্ধে ৯-৯ গোলে সমতায় ছিল। চ্যাম্পিয়ন দলের পক্ষে শিরিনা ১১টি এবং বিজিত দলের পক্ষে ইসমত আরা ৮টি গোল করেন। প্রতিযোগিতায় বিজেএমসি’র শিরিনা সেরা খেলোয়াড় হন। এদিকে,পুরুষ বিভাগের ফাইনাল খেলায় বর্ডার গার্ড বাংলাদেশ ৩২-২০ গোলে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন দল প্রথমার্ধে ১৬-৫ গোলে এগিয়ে ছিল। বিজিবি’র সাগর মিয়া ১০টি ও বিজিত দলের মাহবুব আলম ৮টি গোল করেন। বর্ডার গার্ড বাংলাদেশের তারেক সেরা খেলোয়াড় নির্বাচিত হন।
প্রতিযোগিতায় ফাইনাল শেষে রাজউকের চেয়ারম্যান আব্দুর রহমান বিজয়ীদের পুরস্কৃত করেন। এ সময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সহ-সভাপতি নুরুল ইসলাম ‌ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান রুখফার সুলতানা খানম।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial