সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১

পুলিশ হ্যান্ডবল টুর্নামেন্টে ডিএমপি চ্যাম্পিয়ন

editor
ডিসেম্বর ১০, ২০১৭ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল টুর্নামেন্ট-২০১৭।
শনিবার ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে পুরুষ ও মহিলা বিভাগের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় এই টুর্নামেন্ট।
মহিলা বিভাগের ফাইনালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ হ্যান্ডবল দল ২৪-৬ গোলে আর্মড পুলিশ ব্যাটালিয়নকে এবং পুরুষ বিভাগের ফাইনালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ হ্যান্ডবল দল ৪০-২১ গোলে আর্মড পুলিশ ব্যাটালিয়ন হ্যান্ডবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
টুর্নামেন্টের উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের সব খেলোয়াড় এবং টুর্নামেন্ট কমিটির সবাইকে আকষর্ণীয় হোম এ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।
ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবের সভাপতি মো. আতিকুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম, ডিআইজি হাইওয়ে পুলিশ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু হাসান মো. তারিখ (ডিআইজি, এইচআর, পুলিশ হেডকোয়ার্টার্স), ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর শাহাজাদা সেলিম ও অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবের সাধারণ সম্পাদক আবিদা সুলতানা, পিপিএম, এআইজি (ওয়েলফেয়ার এন্ড পেনশন), পুলিশ হেডকোয়ার্টার্স।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial