ঢাকাMonday , 21 May 2018
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ী সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে কলেজছাত্রসহ আটক ৪

editor
May 21, 2018 1:03 pm
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ ফুলবাড়ী সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে কলেজছাত্রসহ আটক- ৪। কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কুরুষাপেরুষা সীমান্তের আন্তজার্তিক পিলার নম্বর ৯৩৫/৬ এর কাছ থেকে শনিবার রাতে অভিযান চালিয়ে রবিউল ইসলাম(২৫) নামে এক কলেজছাত্রসহ চারজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও পুলিশ। এসময় রবিউলের কাছে ভারতীয় একটি সিম কার্ড পাওয়া যায়। আটক রবিউল ফুলবাড়ী ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।
ফুলবাড়ী থানা পুলিশের পৃথক অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি জিয়াউল হক (৩৪), জালাল উদ্দিন (৩৭), সহ মাদক মামলার আসামি তৈয়ব আলী (৫৩) আটক করে।
আটক জিয়াউল পাবনা জেলার ঈশ্বরদী থানার আওতাপাড়া গ্রামের ইউনুস আলীর পুত্র ও জালাল উদ্দিন একই থানার রুপপুর গ্রামের মৃত মোজাম্মেল হকের পুত্র। এবং তৈয়ব আলী ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী গ্রামের মৃত আব্দুল হাকিমের পুত্র।
আটক জিয়াউল হকের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় দুইটি অস্ত্র মামলা রয়েছে বলেও জানা যায়।
এ ব্যাপারে রোববার (২০ মে) ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী জানান- আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial