ঢাকাবুধবার , ২৪ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ফেব্রুয়ারিতে থেকে শুরু ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট

editor
জানুয়ারি ২৪, ২০১৮ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : যারা প্রতিনিয়ত সংবাদ নিয়ে ব্যস্ত থাকেন, সেই মিডিয়া কর্মীদের জন্য শুরু হতে যাচ্ছে মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চতুর্থ আসর। বরাবরের মতো এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় রয়েছে ওয়ালটন।
ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায়, কুইন অব হার্টের আয়োজনে ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে শুরু হবে ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চতুর্থ আসর। এবারের এই টুর্নামেন্টের সহযোগিতায় থাকবে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি ও ঢাকা রিপোর্টার্স ইউনিটিও। আয়োজক প্রতিষ্ঠান কুইন অব হার্টের পরিচালক বোরহান আজাদের সঙ্গে কথা বলে তেমনটাই জানা গেছে।
তিনি বলেন, ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ফেব্রুয়ারি মাসের ৩, ৪ ও ৫ তারিখ পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট। বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন, ক্রীড়ালেখক সমিতি ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি এবারের এই আসরে সহযোগিতায় থাকবে। আশা করছি আগের আসরগুলোর চেয়ে দলসংখ্যা বাড়বে। ইলেকট্রনিক, প্রিন্ট, অনলাইনসহ ৪০টির বেশি মিডিয়া হাউজের তিন শতাধিক খেলোয়াড় এবারের এই টুর্নামেন্টে অংশ নিবে। দুই-একদিনের মধ্যেই আমরা প্রত্যেক মিডিয়া হাউজে নিবন্ধন ফরম পাঠাব। ওয়ালটন গ্রুপ আগের সবগুলো আসরেই ছিল। এবারও তারা আমাদের সঙ্গে টাইটেল স্পন্সর হিসেবে আছে। আসলে তাদের সঙ্গে কাজ করে দারুণ একটা সম্পর্ক তৈরি হয়েছে। আসলে ব্যাডমিন্টন আমাদের দেশে বেশ জনপ্রিয় একটি খেলা। কিন্তু এটার পৃষ্ঠপোষকতায় খুব বেশি প্রতিষ্ঠান এগিয়ে আসে না। ওয়ালটন গ্রুপ বরাবরই আমাদের সঙ্গে থাকছে। তারা শুধু ব্যাডমিন্টনই না, সব ধরণের খেলাধুলারই পাশে দাঁড়াচ্ছে। সে জন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি। আশা করব আগের চেয়ে অনেক জমজমাট ও দারুণ একটি টুর্নামেন্ট উপহার দিতে পারব।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial