ঢাকাবুধবার , ৯ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় নিরব থেকে বিএনপি পক্ষে অবস্থান নিয়েছে: ইনু

editor
ডিসেম্বর ৯, ২০২০ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের ঘটনা নিয়ে পুরো দেশ যখন ক্ষুব্ধ তখন বিএনপি নিরবতা পালন করে এ ঘটনার পক্ষেই অবস্থান নিয়েছে বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে কুষ্টিয়া শহরে জাসদের বিক্ষোভ মিছিল-সমাবেশে এ কথা বলেন তিনি।
বুধবার সকাল সাড়ে ১০টায় পৌরসভার বিজয় উল্লাস চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বঙ্গবন্ধু ভাস্কর্য চত্ত্বর পাঁচ রাস্তার মোড়ে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইনু।
তিনি বলেন, “বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার হুমকিদাতারা চিহ্নিত রাজনৈতিক মোল্লা। সবসময় তারা বাংলাদেশের বিপক্ষে ভূমিকা রেখেছে। গভীর চক্রান্তের অংশ হিসেবে দেশকে অস্থিতিশীল করতে জঙ্গি-রাজাকারের ভাড়াটে হিসেবে বিএনপি জামায়াত এখন ভাস্কর্যের বিপক্ষে হুংকার ছেড়েছে।
“বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের মধ্য দিয়ে এই রাজনৈতিক মোল্লারা বঙ্গবন্ধু, মুক্তিযোদ্ধা, সংবিধান ও দেশের বিরুদ্ধে প্রকাশ্যেই অবস্থান নিয়েছে।“
এটা রাষ্ট্রদ্রোহিতার শামিল এবং এ ঘটনায় জড়িতদের ছাড় দেওয়ার কোনো জায়গা নেই বলেও ইনু মন্তব্য করেন।
সমাবেশ শেষে পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত ও স্থানীয় জাসদের নেতাকর্মীদের সঙ্গে ইনু বঙ্গবন্ধুর ভেঙে ফেলা ভাস্কর্য পরিদর্শন করেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial