ঢাকামঙ্গলবার , ২৭ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল কাল

Sumon Chowdhury
মার্চ ২৭, ২০১৮ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর ফাইনাল খেলা কাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে মোকাবিলা করবে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার পূর্ব উজানভাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাবনা জেলার সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া স.প্রা.বি.। আর বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনালে খেলবে ময়মনসিংহের নান্দাইলের পাঁচরুখী স.প্রা.বি. ও ঝিনাইদহের শৈলকুপার দোহারো স.প্রা.বিদ্যালয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি বিতরণ করবেন। ১৯ থেকে ২৫শে মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে ৭ বিভাগের ১৪টি চ্যাম্পিয়ন দল নিয়ে জাতীয় পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়। সেখান থেকেই এ চার দল ফাইনালে উন্নীত হয়।
গতকাল মঙ্গলবার এ উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান, বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দীন, প্রাথমিক ও গণশিক্ষা সচিব আসিফ-উজ-জামান, বাফুফে সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী, অংশগ্রহণকারী দলগুলোর কোচ ও অধিনায়করা বক্তব্য রাখেন। পেকুয়া স্কুলের কোচ কাজী সিরাজুল ইসলাম আর অধিনায়ক মো. আইনুল করিম, সাঁথিয়া স্কুলের কোচ সাদ্দাম হোসেন ও অধিনায়ক সিহাবউদ্দিন। নান্দাইল স্কুলের কোচ মকবুল হোসেন ও অধিনায়ক জেসমিন আক্তার আর শৈলকুপা স্কুলের কোচ ও অধিনায়ক হলেন যথাক্রমে রবিউল ইসলাম ও তাহমিনা খাতুন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, এ বছর বালক ও বালিকা দুই বিভাগে প্রায় ১ লাখ ৩০ হাজার স্কুলের প্রায় ২২ লাখ শিক্ষার্থী অংশগ্রহণ করে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial