ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশনের ২৯ সদস্যের নতুন নির্বাহী কমিটি

editor
ফেব্রুয়ারি ৭, ২০১৮ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশনের নতুন এডহক কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ঢাকা-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদকে সভাপতি করে ২৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।
নতুন সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব লাভ করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ ইউসুফ হারুন। তিনি প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন চৌধুরীর স্থলাভিষিক্ত হয়েছেন। সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান আখতারুজ জামান খান কবির, মো. আব্দুল মাহবুত, জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর যুগ্ম কমিশনার মো. জেহাদ উদ্দিন ও বাংলাদেশের প্রথম সার্ফার জাফর আলম। যুগ্ম সম্পাদক হয়েছেন মো. মোয়াজ্জেম হোসেন চৌধুরী ও কাজী সোয়েব রশীদ। প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম লিটন তার নিজ পদে বহাল আছেন। এছাড়াও কমিটিতে রয়েছেন ২০ জন সদস্য। বুধবার ন্যাশনাল স্পোর্টস কাউন্সিল এ্যাক্ট, ১৯৭৪ (হালনাগাদ সংশোধিত) এর (২০এ)(বি) ধারায় প্রদত্ত ক্ষমতাবলে গত ২৫.০৭.২০১৬ তারিখে এনএসসি/১২০/৪৮/জেন/১৯০২ নং প্রজ্ঞাপনের বরাতে অনুমোদিত বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি বাতিল করে নতুন এডহক কমিটি গঠন করা হয়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial