সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১

বাফুফের কার্যনির্বাহী কমিটির সভায় ছয় সিদ্ধান্ত

editor
ডিসেম্বর ১০, ২০১৭ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির নিয়মিত সভা বাফুফে ভবনের বোর্ড রুমে কমিটির সভাপতি কাজী মোঃ সালাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় ছয়টি বিষয়ে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। এগুলো হলো :
১. তাজিকিস্তানে সদ্যসমাপ্ত ‘এএফসি অ-১৯ চ্যাম্পিয়নশিপ ২০১৮ কোয়ালিফায়ার্স’-এ আশানুরূপ ফল অর্জন করার বাংলাদেশ অ-১৯ জাতীয় ফুটবল দলকে বাফুফের অভিনন্দন।
২. জেলা ফুটবল লীগ পরিচালনার জন্য প্রত্যেক জেলাকে তিন লাখ টাকা তিন ধাপে প্রদান করা হবে এবং ওই লীগের স্বত্ব সাইফ গ্লোবাল স্পোর্টসকে প্রদান করা হবে।
৩. জাতীয় ফুটবল দলকে এবং বাফুফে আয়োজিত বিভিন্ন ফুটবল প্রতিযোগিতায় আরব আমিরাতের প্রাইম স্পোর্টস এ্যান্ড এন্টারটেইনমেন্ট স্পন্সর করবে।
৪. আগামী ১৭-২৪ ডিসেম্বর পর্যন্ত কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ‘সাফ অ-১৫ মহিলা চ্যাম্পিয়নশিপ’-এর খেলা সুষ্ঠু ও সুন্দুরভাবে আয়োজনের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণসহ বাংলাদেশ অ-১৫ মহিলা ফুটবল দলের আশানুরূপ ফলাফলের জন্য সর্বসম্মত প্রচেষ্টা চালানো হবে।
৫. ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটি কর্তৃক তৃতীয় বিভাগ ফুটবল লীগ আগামী জানুয়ারী ২০১৮ সালে সিডিউল মোতাবেক শুরু হবে।
৬. মোহামেডান এসসি লিঃ-এর সঙ্গে এর সাবেক কোচ এমেকা ইউজিগোর বেতন প্রদান সংক্রান্ত চলমান সংকটটি বাফুফে-মোহামেডানের সমম্বয়ে আগামী এক সপ্তাহের মধ্যে বকেয়া বেতন প্রদানের মাধ্যমে সমাধানে চেষ্টা করা হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial