ঢাকাFriday , 2 February 2018
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি নেতা আয়হানের মুক্তি দাবি

editor
February 2, 2018 8:01 am
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা ও জগন্নাথপুর উপজেলা বিএনপির নেতা সাবেক ফুটবলার আবিবুল বারী আয়হানের মুক্তি দাবি জানিয়েছে বিএনপি। গতকাল এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপার্সনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, ক্রীড়া সম্পাদক আমিনুল হক, সাবেক ফুটবলার, আরফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দুলদুল বারী এবং সাবেক ছাত্রনেতা মেজবাউদ্দিন মেজু, ঢাকা মহানগর ছাত্রনেতা মো. ইব্রাহীম খলিল, ক্রীড়া সংগঠক কাজী শামীম তারেক, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লে. কর্নেল (অব.) সৈয়দ আলী আহমদ, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র আক্তারুজ্জামান আক্তার, সাবেক সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী প্রমুখ নেতারা অবিলম্বে তার মুক্তি দাবি জানান।
উল্লেখ্য, গত ২৫শে জানুয়ারি খালেদা জিয়ার আদালতে হাজিরা শেষে ফেরার পথে হাইকোর্ট এলাকা থেকে আয়হানকে গ্রেপ্তার করে পুলিশ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial