ঢাকাবৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি লিমিটেড কোম্পানি, নেতারা ভাড়াটে: তথ্যমন্ত্রী

editor
সেপ্টেম্বর ১২, ২০১৯ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: বিএনপির সিনিয়র নেতারা অন্য দল থেকে এসেছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ‘বিএনপি একটি লিমিটেড কোম্পানি। ওই দলের নেতারা হলেন ভাড়াটে। মির্জা ফখরুল ইসলাম, মওদুদ আহমদ ও রুহুল কবির রিজভীরা অন্য দল থেকে এসেছেন। মওদুদ আহমদ আওয়ামী লীগ, জাতীয় পার্টি করে বিএনপিতে এসেছেন। আর মির্জা ফখরুল ইসলাম ও রুহুল কবির রিজভী ছাত্রজীবনে অন্য দল করেছেন।’ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
এ সময় খালেদা জিয়াকে মুক্ত করতে মানববন্ধন নয়, দানববন্ধন করতে হবে, বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের এমন উক্তির সমালোচনা করেন তিনি।
মন্ত্রী বলেন, বিএনপির এ দানববন্ধন করার বিষয়টি অশুভ ইঙ্গিত বহন করে। ২০১৩, ১৪ ও ১৮ সালে বিএনপি দানবীয় রূপ ধারণ করেছিল। তবে এবার জনগণ আর তাদের দানবীয় রূপ ধারণ করতে দেবে না। তাদের দানবীয় রূপ জনগণ প্রত্যাখ্যান করেছে।
বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, আপনারা দানবীয় রূপ পরিহার করুন।
ছাত্রলীগ বিষয়ে করা এক প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, ছাত্রলীগের সমস্যা সমাধানযোগ্য। ছাত্রলীগে অনুপ্রবেশকারী থাকতে পারে, তবে তা বড় কোনও বিষয় নয়। এ সমস্যা সমাধানযোগ্য।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial