ঢাকাবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বিজয় দিবস ক্যারম টুর্নামেন্টে হেমায়েত মোল্লা চ্যাম্পিয়ন

editor
জানুয়ারি ৪, ২০১৮ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বিজয় দিবস ক্যারম টুর্নামেন্টে পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার হেমায়েত মোল্লা। মওলানা ভাসানী স্টেডিয়ামের ক্যারম ফেডারেশনের প্রশিক্ষণ কক্ষে, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে তিনি ২-০ সেটে খুলনার হাফিজুর রহমান রানাকে পরাজিত করেন। ঢাকার মোহাম্মদ সালাউদ্দিন তৃতীয় হন।
এদিকে মহিলা এককে ইডেন কলেজের আফসানা নাসরিন চ্যাম্পিয়ন, সিলেটের মীনা রবি দাস রানার-আপ এবং ঋতু চন্দ তৃতীয় স্থান লাভ করেন। এবারের প্রতিযোগিতায় বিভিন্ন জেলা ও শিক্ষা প্রতিষ্ঠানের ৪৫ জন পুরুষ ও মহিলা খেলোয়াড় অংশ নেন। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশ টেভির সিনিয়র বার্তা সম্পাদক মাহমুদুল হাসান শামীম, ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ইন্টারন্যাশনাল ক্যারম ফেডারেশনের কোষাধ্যক্ষ আশরাফ আহমেদ লিয়ন ও কোষাধ্যক্ষ হাসনাইন ইমতিয়াজ শিহাব।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial