ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বিজয় দিবস তায়কোয়ানডো প্রতিযোগিতা শুরু

editor
জানুয়ারি ৯, ২০১৮ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার থেকে শুরু হয়েছে ওয়ালটন বিজয় দিবস তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০১৭। জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা ১০ জানুয়ারি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে। মঙ্গলবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা। উদ্বোধনী অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তাগণ এবং বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের অন্যান্য সদস্যগণ। এবারের এই ওয়ালটন বিজয় দিবস তায়কোয়ানডো প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলা/সংস্থা/কর্পোরেশন হতে ৩৫০জন তায়কোয়ানডো খেলোয়াড় বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করছে। যার মধ্যে পুরুষ ২০০ জান ও নারী ১৫০ জন। সিনিয়র ক্যাটাগোরি (পুরুষ ও মহিলা) ওজন শ্রেণি ৬টি করে মোট ১২টি। জুনিয়র ক্যাটাগোরি (পুরুষ ও মহিলা) ১০টি করে মোট ওজন শ্রেণি ২০টি। এ ছাড়া পুরুষ ও মহিলা সিনিয়র পুমসে প্রতিযোগিতায় একক, দ্বৈত ও দলীয় এবং পুমসের জুনিয়র ক্যাটাগোরিতেও একক, দ্বৈত ও দলীয়ভাবে প্রতিযোগিতা হচ্ছে।
প্রতিটি ওজন শ্রেণি ও পুমসে ক্যাটাগোরির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial