ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলে শিরোপার আরও কাছে ঢাকা আবাহনী

editor
ডিসেম্বর ৩১, ২০১৭ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে শিরোপার আরও কাছে চলে গেলো ঢাকা আবাহনী লিমিটেড। বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ-বিপিএলের ম্যাচে রবিবার তারা ২-০ গোলে ব্রাদার্স ইউনিয়নকে পরাজিত করে শিরোপা অক্ষুন্ন রাখার পথে একধাপ এগিয়ে গেলো। খেলার উভয়ার্ধে একটি করে গোল করে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে, আবাহনী গুরুত্বপূর্ণ এই খেলার ৩২ মিনিটে ডিফেন্ডার নাসির চৌধুরীর গোলে এগিয়ে যায় আকাশি-হলুদ শিবির। বাকী সময়ে গোল পরিশোধের চেষ্টা করেও সফল হয়নি ব্রাদার্স। বিরতির পর আবারও প্রতিপক্ষের ওপর ঝাপিয়ে পড়ে গোপীবাগের দলটি। কিন্তু এবারও সফল হতে পারেনি ব্রাদার্স ইউনিয়ন।
উল্টো খেলার ৬০ মিনিটে ফরোয়ার্ড রুবেল মিয়ার গোলে ২-০ তে এগিয়ে যায় ঢাকা আবাহনী। বাকী সময়ে আর কোনো গোল না হলে, ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা। এতে ২০ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো তারা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial