ঢাকাSaturday , 2 December 2023
আজকের সর্বশেষ সবখবর

বিমানবন্দরে চার যাত্রীর কাছ থেকে ৭ কেজি সোনা উদ্ধার

editor
December 2, 2023 4:27 pm
Link Copied!

আজকের প্রভাত রিপোর্ট: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা ও ঢাকা কাস্টম হাউস অভিযান চালিয়ে চার যাত্রীর কাছ থেকে ৬ কেজি ৯৫৬ গ্রাম সোনা উদ্ধার করেছে। পরে তাদের গ্রেফতার করা হয়।
শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।
গ্রেফতার ব্যক্তিরা হলেন দুবাই থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইটে আসা যাত্রী মো. আলী হোসেন, যাত্রী জসীম উদ্দিন (৪৭) ও লিটু মিয়া (৩৯) এবং এমিরেটস এয়ারলাইন্সে করে আসা যাত্রী মোহাম্মদ জুম্মন খান।
জিয়াউল হক বলেন, তারা বিমানবন্দরে অবতরণ করার পর এপিবিএন, এনএসআই ও কাস্টমস যৌথ আভিযান চালিয়ে তাদের শনাক্ত করে আটক করা হয়। পরে উত্তরার একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে এক্স-রে করলে তাদের পায়ুপথে স্বর্ণের অস্তিত্ব পাওয়া যায়।
তিনি জানান, মো. আলী হোসেনের কাছ থেকে তিনটি ডিম্বাকৃতির পেস্ট গোল্ড (৮৮০ গ্রাম), গোল্ড বার ও অলংকারসহ ১ কেজি ৯৪ গ্রাম সোনা পাওয়া যায়। জসীম উদ্দিনের কাছ থেকে ৯টি ডিম্বাকৃতির পেস্ট গোল্ড (১৯৫০ গ্রাম), গোল্ড বার ও অলংকারসহ ২ কেজি ১৬৪ গ্রাম সোনা; লিটু মিয়ার কাছ থেকে ২১৬৪ গ্রাম সোনা এবং মোহাম্মদ জুম্মন খানের কাছ থেকে ১৫৩৪ গ্রাম সোনা পাওয়া যায়।
আসামিদের কাছ থেকে প্রায় সাত কোটি টাকার সোনা পাওয়া যায়। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা করে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial