ঢাকাসোমবার , ১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বুধবার থেকে শুরু তীর ৯ম জাতীয় আরচ্যারি চ্যাম্পিয়নশিপ

editor
জানুয়ারি ১, ২০১৮ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : সিটি গ্রুপের এর পৃষ্ঠপোষকতায় গাজীপুরস্থ টঙ্গী আহসান উল্লাহ স্টেডিয়ামে শুরু হচ্ছে তীর ৯ম জাতীয় আরচ্যারি চ্যাম্পিয়নশীপ ২০১৭। বুধবার থেকে শুরু হতে যাওয়া আরচ্যারদের এই লড়াইয়ে ৩০টি পদকের জন্য লড়বেন ১৩৯ তিরন্দাজ। নবম জাতীয় চ্যাম্পিয়নশিপে রিকার্ভ ও কম্পাউন্ড বিভাগে ৩১টি দলের সর্বমোট ১৩৯জন আর্চার অংশগ্রহণ করছেন। এর মধ্যে রিকার্ভ ডিভিশনে ৬১জন পুরুষ ও ২৬জন মহিলা এবং কম্পাউন্ড বিভাগে ৩১জন পুরুষ ও ২১জন মহিলা অংশ নিচ্ছে।
রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে পুরুষ একক ও দলীয়, মহিলা একক ও দলীয় এবং মিশ্র দলীয় ইভেন্টে প্রতিযোগীরা অংশ নিবে। ১০টি স্বর্ণ, ১০টি রৌপ্য ও ১০টি ব্রোঞ্জ পদকের লড়াইয়ে আর্চাররা মাঠে নামবে। ১০ লাখ টাকা বাজেটের পুরোটাই বহন করবে পৃষ্ঠপোষক সিটি গ্রুপ। সোমবার জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল, ফেডারেশনের সহ-সভাপতি আনিসুর রহমান দিপু, সহকারী সাধারণ সম্পাদক রশীদুজ্জামান সেরনিয়াবাত, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সিটি গ্রুপের সিনিয়র ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রুবাইয়াত আহমেদ ও চ্যাম্পিয়নশিপের প্রধান সমন্বয়ক ফারুক ঢালী।
প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি হিসেবে থাকবেন সিটি গ্রুপের নির্বাহী পরিচালক শোয়েব মো. আসাদুজ্জামান।
অংশগ্রহণকারী দলগুলো হলো: ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল জেলা ক্রীড়া সংস্থা, বাংলাদেশ আনসার, ভিডিপি, বিকেএসপি, ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব, এএসপিটিএস আরচ্যারি ক্লাব, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ বিমান বাহিনী, ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, দন্ত্যস সমাজ সেবা সংগঠন, বাংলাদেশ এক্স-ক্যাডেট ওয়েলফেয়ার ট্রাস্ট, মহাস্থান আরচ্যারি ক্লাব, মৌচাক সংঘ, তীরন্দাজ সংসদ, গাজী ট্যাংকস, ওল্ড আইডিয়ালস এসোসিয়েশন, সাবু স্মৃতি সংসদ, উত্তরা আরচ্যারি ক্লাব, চুয়াডাঙ্গা আরচ্যারি ক্লাব, ওয়াহেদ আরচ্যারি ক্লাব, কোয়ান্টাম স্পোর্টিয়াম, এসটি আরচ্যারি ক্লাব, গ্রীণ উড ক্লাব, সৃষ্টি আরচ্যারি ক্লাব, বসতি আরচ্যারি ক্লাব, টিম ব্লেজার বিডি, ডিজাইন জোন।
এই ৩১টি ক্লাবের মধ্যে এবারই প্রথমবারের মত জাতীয় চ্যাম্পিয়নশিপে অংশ নিচ্ছে বাংলাদেশ বিমান বাহিনী।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial