ঢাকাবুধবার , ২১ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বৃহস্পতিবার থেকে শুরু আন্তঃজেলা ও বিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা

Sumon Chowdhury
মার্চ ২১, ২০১৮ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : জাতীয় বাস্কেটবল প্রতিযোগিতায় সার্ভিসেস দলগুলো অংশ নেয়। তাদের দাপটে জেলা ও বিভাগীয় দলগুলো খুব একটা সুবিধা করতে পারে না। তাই জেলা ও বিভাগীয় দলগুলোর সতন্ত্র প্রতিযোগিতার আবদার ও আক্ষেপ বহুদিনের। এবার তাদের সেই আবদার মেটাতে ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে ‘ওয়ালটন প্রথম আন্তঃজেলা ও আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা-২০১৮’।
তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা শুরু হচ্ছে বৃহস্পতিবার। শনিবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে প্রতিযোগিতা।
প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য বুধবার বিকেলে বাংলাদেশ অলিম্পিক ভবনের ডাচ-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক লে. কমান্ডার এ.কে সরকারসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ওয়ালটন প্রথম আন্তঃজেলা ও বিভাগ বাস্কেটবল প্রতিযোগিতায় আটটি দল অংশ নেওয়ার কথা থাকলেও বুধবার বিকেল পর্যন্ত ছয়টি দল নিশ্চিত হয়েছে। দলগুলো হলো- ঢাকা, খুলনা, যশোর, রাজশাহী, চট্টগ্রাম ও চাঁদপুর। এখনো অংশগ্রহণ নিশ্চিত করেনি কুমিল্লা ও দিনাজপুর জেলা। প্রত্যেকটি দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি ও শর্টস দেওয়া হবে।দলগুলোকে দুটি গ্রুপে বিভক্ত করে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলা হবে। সেখান থেকে চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল ফাইনাল খেলবে। চ্যাম্পিয়ন দল ৩০ হাজার ও রানার্স-আপ দল ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial