ঢাকামঙ্গলবার , ২৭ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বৃহস্পতিবার থেকে শুরু পঞ্চম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট

Sumon Chowdhury
মার্চ ২৭, ২০১৮ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : সাভার গলফ ক্লাবের আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার থেকে শুরু পঞ্চম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট-২০১৮।’ এ নিয়ে পঞ্চমবারের মতো এই টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন গ্রুপ। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা শনিববার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।
সাতটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ক্যাটাগরিগুলো হলো রেগুলার, ভেটেরান, সিনিয়র, সুপার সিনিয়র, লেডিস, সাব জুনিয়র ও জুনিয়র। ৭টি ক্যাটাগোরিতে দেশের বিভিন্ন স্থান থেকে ৩৫০ জন গলফার অংশ নিবেন। প্রতিটি ক্যাটাগোরির বিজয়ীদের ট্রফি দেওয়া হবে। মঙ্গলবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সাভার গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা মেজর এএনএম আব্দুল আহাদ (অবঃ) সহ অন্যান্যরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial