ঢাকাবুধবার , ২৮ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ভারতে যাচ্ছে বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দল

Sumon Chowdhury
মার্চ ২৮, ২০১৮ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বৃহস্পতিবার ভারতে যাচ্ছে বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দল। উদ্দেশ্য দুটি সিরিজে অংশগ্রহণ। ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার পর একটি ত্রিদেশীয় সিরিজে অংশ নেবে বাংলাদেশ।
আগামী ১ থেকে ৪ এপ্রিল মুম্বাইয়ে হবে টি-টোয়েন্টি সিরিজ। ৭ এপ্রিল দিল্লিতে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের দুই প্রতিপক্ষ নেপাল ও স্বাগতিক ভারত। ১৩ এপ্রিল হুইলচেয়ার ক্রিকেট দলের দেশে ফেরার কথা।
ভারত সফরে এই দলকে সার্বিক সহায়তা দেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি)। বুধবার সংবাদ সম্মেলনে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, মূলধারার মতো হুইলচেয়ার ক্রিকেট দলকেও সমান গুরুত্ব দিচ্ছি আমরা। আমরা চাই শারীরিক প্রতিবন্ধীরাও যেন ক্রিকেটের আনন্দ থেকে বঞ্চিত না হয়। তাই হুইলচেয়ার, ফিজিক্যালি চ্যালেঞ্জড, ব্লাইন্ড সহ সব দলকে একটা কাঠামোর মধ্যে আনার জন্য আমরা কমিটি গঠন করেছি। সামনেই তাদের কার্যক্রম শুরু হবে।
হুইলচেয়ার ক্রিকেট দল গঠনে বড় ভূমিকা রাখা মোহাম্মদ মহসিন এবারও নেতৃত্ব দিচ্ছেন দলকে। গত ডিসেম্বরে নেপালে ত্রিদেশীয় টুর্নামেন্টে রানার্সআপ হয়েছিল দলটি। তার আগে ভারতে জিতেছিল তাজমহল ট্রফি, দেশের মাটিতেও হারিয়েছিল ভারতকে।
এবারও সাফল্যের স্বপ্ন মহসিনের চোখে, আমাদের দলটা বেশ ভালো। আমরা বেশ কিছু দিন অনুশীলন করেছি। আশা করি, এবার আগের চেয়ে ভালো করতে পারবো।
হুইলচেয়ার ক্রিকেট দল: মোহাম্মদ মহসিন (অধিনায়ক), নুর নাহিয়ান (সহ-অধিনায়ক), মোহাম্মদ রিপনউদ্দিন (উইকেটরক্ষক), আহাদুল ইসলাম, খন্দকার মাইনউদ্দিন আহমেদ, মোহাম্মদ রাজন হোসাইন, সাজ্জাদ হোসাইন, মোহাম্মদ মোর্শেদ আলম, উজ্জ্বল বৈরাগী, স্বপন দেওয়ান, মোহাম্মদ মহিদুল ইসলাম, এবিএম আতাউর রাহমান, মোহাম্মদ মিতু।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial