ঢাকাসোমবার , ৪ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ভয়কে জয় করেই এগোতে হবে : প্রধানমন্ত্রী

editor
নভেম্বর ৪, ২০১৯ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: ভয়কে জয় করেই সামনে এগোতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভারতের বিপক্ষে বাংলাদেশের জয়ে উচ্ছ্বসিত প্রশংসা করে তিনি বলেন, ‘ভয়কে জয় করেছে বলেই জয় পেয়েছে বাংলাদেশ।’ বাংলাদেশের ঐতিহাসিক এই জয়ের পর রাতেই টাইগারদের অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার মন্ত্রিপরিষদের বৈঠকের এই জয় নিয়ে উচ্ছ্বাস দেখা যায় বঙ্গবন্ধুকন্যার মাঝে।
আজ সোমবার দুপুরে মন্ত্রিপরিষদের বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘ভয়কে জয় করেই সামনে এগোতে হবে।’ জয়ের এই ধারাবাহিকতা বজায় থাকবে বলেও মন্ত্রিপরিষদের বৈঠকে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে গতকাল রোববার শ্বাসরুদ্ধকর এক জয় ছিনিয়ে নিয়েছে বাংলাদেশ। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ম্যাচটিতে ৭ উইকেটের বড় ব্যবধানে জয় পায় টাইগাররা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial