ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতায় মহিলা আনসার ও পুরুষ বিজিবি চ্যাম্পিয়ন

editor
ডিসেম্বর ৩১, ২০১৭ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ আনসার এবং বর্ডার গার্ড বাংলাদেশ মহান বিজয় দিবস মহিলা ও পুরুষ কাবাডি প্রতিযোগিতায় এর যথাক্রমে মহিলা ও পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে। রবিবার কাবাডি স্টেডিয়ামে মহিলা বিভাগের ফাইনাল ম্যাচে বাংলাদেশ আনসার বাংলাদেশ পুলিশ কে ৩০-২৯ পয়েন্টের সূক্ষ্ম ব্যাবধানে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৭-৫ পয়েন্টে এগিয়ে ছিল। আনসারের এর শ্রাবণী বিশ্বাস ফাইনালের সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন। মেয়েদের বিভাগে টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন আনসারের হাফিজা।
একই দিনে পুরুষ বিভাগের তীব্র প্রতিযোগিতাপূর্ণ ফাইনালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) বাংলাদেশ সেনাবাহিনী কে মাত্র ১ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। খেলা শেষে ফলাফল ছিল বর্ডার গার্ড বাংলাদেশ ২৪ ও বাংলাদেশ সেনাবাহিনী ২৩। বিজিবি এর ফাতিন ফুয়াদ একাধারে ম্যাচ সেরা ও টুর্নামেন্ট সেরার পুরষ্কার অর্জন করেন।
খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করেন সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব এ কে এম শহীদুল হক, বিপিএম, পিপিএম, ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ও সভাপতি, বাংলাদেশ কাবাডি ফেডারেশন। সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাফিজুর রহমান খান, চেয়ারম্যান, রানার গ্রুপ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও উপ-পুলিশ কমিশনার (লালবাগ বিভাগ), ডিএমপি জনাব ইব্রাহীম খান। উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার-আপ দল কে যথাক্রমে ৩০,০০০ ও ২০,০০০ টাকা করে প্রাইজমানি হিসেবে প্রদান করা হয়। ম্যাচ সেরা ও টুর্নামেন্ট সেরার পুরষ্কার যথাক্রমে ৫,০০০ ও ১০,০০০ টাকা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial