ঢাকাশুক্রবার , ৩০ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মালয়েশিয়ার জালে ১০ গোল দিলো বাংলাদেশের মেয়েরা

editor
মার্চ ৩০, ২০১৮ ১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক: সিনিয়র পর্যায়ে আগে দেখা হলেও বয়সভিত্তিক ফুটবলে কখনো মুখোমুখি হয়নি বাংলাদেশ-মালয়েশিয়া। হংকংয়ে অনুর্ধ্ব-১৫ চার জাতি আমন্ত্রণমূলক নারী ফুটবল প্রথমবারের মতো দুই দেশের বয়সভিত্তিক দল সামনাসামনি হয়েছিল শুক্রবার।
এই ম্যাচে মালয়েশিয়ার জালে গুনে গুনে ১০ গোল দিয়ে বাংলাদেশের মেয়েরা হংকংয়ে লিখেছে নারী ফুটবলে লাল-সবুজদের এগিয়ে যাওয়ার নতুন এক গল্প। গত ডিসেম্বরে সাফজয়ী মেয়েরা ১০-১ গোলে বিশাল জয় দিয়ে শুরু করেছে হংকংয়ের টুর্নামেন্টে।
সকালে অনুষ্ঠিত ম্যাচে জোড়া গোল করেছেন বাংলাদেশের তহুরা খাতুন, অনাই মগিনি, শামসুন্নাহার। একটি করে গোল করেছেন সাজেদা, অনুচিং, শামসুন্নাহার (ছোট) ও নিলুফার ইয়াসমিন নিলা।
বাংলাদেশ দ্বিতীয় ম্যাচ খেলবে শনিবার স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় ইরানের বিরুদ্ধে। শেষ ম্যাচ রোববার বিকেল সাড়ে ৩টায় স্বাগতিক হংকংয়ের বিরুদ্ধে।
চার দলের টুর্নামেন্টে খেলা হচ্ছে লিগ ভিত্তিতে। পয়েন্ট টেবিলের শীর্ষ দল হবে চ্যাম্পিয়ন। বাংলাদেশ শিরোপায় চোখ রেখেই খেলতে গেছে এ টুর্নামেন্ট।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial