ঢাকাবুধবার , ৩০ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩ শিশুসহ নিহত ৫

editor
অক্টোবর ৩০, ২০১৯ ১১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: রাজধানীর রূপনগরে বেলুন ফোলানোর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩ শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। বুধবার (৩০ অক্টোবর)বিকেলে এ মর্মান্তিক ঘটনা ঘটে। রূপনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) দীপক কুমার দাস এ তথ্য নিশ্চিত করেন।
স্থানীয়রা জানান, রূপনগর আবাসিক এলাকায় ১১ নম্বর সড়কে বেলুন বিক্রি করার সময় একটি ভ্যানে সিলিন্ডার বিস্ফোরিত হয়। সিলিন্ডার থেকে বেলুনে গ্যাস ভরার সময় এঘটনা ঘটে। ঘটনাস্থলেই চার শিশুসহ চারজন মারা যায়। হাসপাতালে নেয়ার পথে মারা যায় আরও একজন। এদের মধ্যে তিনজন শিশু এবং একজন নারী ও একজন পুরুষ। এ ঘটনায় আহত হয়েছে আরও বেশ কয়েকজন। আহতদের স্থানীয় হাসপাতাল ও প্রাইভেট ক্লিনিকে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।
ডিএমপির মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোস্তাক আহম্মেদ জানান, নিহত তিন শিশুদের বয়স ৮-১০ বছরের মধ্যে। আর নারী ও পুরুষের বয়স ৩৫ বছর। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাসেল শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিকেল পৌনে ৪টার দিকে বিস্ফোরণের পর আগুন ধরে এ হতাহতের ঘটনা ঘটে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট পাঠানো হয়েছে। রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এখন পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায়নি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial