রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

রুশ গ্র্যান্ড মাস্টারকে হারালেন বাংলাদেশের জিয়াউর রহমান

editor
জানুয়ারি ১৫, ২০১৮ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : দিল্লি ওপেন আন্তর্জাতিক গ্র্যান্ড মাস্টার্স দাবায় আগের রাউন্ডে হারের পর ঘুরে দাঁড়ালেন বাংলাদেশের জিয়াউর রহমান। রবিবার ভারতের নয়া দিল্লিতে ২৪৭২ রেটিংধারী জিয়া হারিয়েছেন রাশিয়ার গ্র্যান্ড মাস্টার রোজুম ইভানকে, যার রেটিং ২৫৮৫।
অষ্টম রাউন্ডের খেলা শেষে সাইফ স্পোর্টিং ক্লাবের গ্র্যান্ড মাস্টার জিয়া সাড়ে ছয় পয়েন্ট নিয়ে ৪ জনের সঙ্গে মিলিতভাবে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন। তার ছেলে তাহসিন তাজওয়ার জিয়া ৮ খেলায় ৩ পয়েন্ট ও মিজানুর রহমান ২ পয়েন্ট করে পেয়েছেন। আবুল কাশেমের পয়েন্ট এক।
অষ্টম রাউন্ডে জিয়া কালো ঘুঁটি নিয়ে গ্র্যান্ড মাস্টার ইভানের ইংলিশ ওপেনিংয়ের বিপক্ষে খেলে ৫১ চালে জয়ী হন। কাশেম নেপালের মাহারজন দিপককে হারান। তাহসিন ভারতের তরুণ কানইয়ামারালার কাছে ও মিজান ভারতের আরিয়ান রঞ্জনের কাছে হেরে যান।
নবম রাউন্ডে জিয়া খেলবেন নেদারল্যান্ডসের গ্র্যান্ড মাস্টার সের্গেই তিভিয়াকভের বিপক্ষে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial