ঢাকাশুক্রবার , ৫ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

রেলের টিকিট কালোবাজারি এখন আর নেই: রেলমন্ত্রী

editor
এপ্রিল ৫, ২০২৪ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত রিপোর্ট: রেলমন্ত্রী জিল্লুল হাকিম দাবি করেছেন, রেলের টিকিট কালোবাজারি এখন আর নেই। আসন্ন ঈদ যাত্রায় ট্রেনযাত্রীদের ভোগান্তি কমাতে যে ব্যবস্থাগুলো নেওয়া হয়েছে এর থেকে ভালো ব্যবস্থা হতে পারে না।
শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্মার্ট উপহার ল্যাপটপ বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
জিল্লুল হাকিম বলেন, টিকিট ব্যবস্থাপনা ভালো হওয়ার কারণে এবার ঈদে ট্রেন যাত্রীদের কোনো ভোগান্তি হবে না।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ভাঙ্গা-যশোর রেলপথ চালু হলেও রাজবাড়ীর ওপর দিয়ে আন্তঃনগর ট্রেন সুন্দরবন ও বেনাপোল এক্সপ্রেস ট্রেন যথারীতি চলবে। এছাড়া গোয়ালন্দ ঘাট থেকে পার্বতীপুর রুটে একটি নতুন আন্তঃনগর ট্রেন চালু হবে।
এর আগে ‘হার পাওয়ার প্রকল্পে’র প্রশিক্ষণপ্রাপ্ত ৭৫ জন নারীর মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়। রাজবাড়ী জেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলমন্ত্রী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ পিপিএম। সভাপতিত্ব করেন রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান।
এ অনুষ্ঠানে রেলমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বুদ্ধির সক্ষমতা থেকে আমরা অনেকে পিছিয়ে। যার কারণে প্রধানমন্ত্রীর গ্রহণ করা অনেক ভালো কাজ আমরা বুঝতে পারি না। তিনি সাধারণ মানুষের কল্যাণের জন্য কাজ করেন। মানুষ যাতে স্বাবলম্বী হতে পারে, নারীরা স্বাবলম্বী হয়ে কর্মক্ষেত্রে সফল হতে পারে এটিই প্রধানমন্ত্রীর উদ্দেশ্য।

 

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial