ঢাকাবৃহস্পতিবার , ৭ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

রোববার থেকে শুরু জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা

editor
ডিসেম্বর ৭, ২০১৭ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ব্যবস্থাপনায় আগামী রোববার থেকে পল্টন মাঠে শুরু হতে যাচ্ছে দ্বিতীয় জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা (১৩ ডিসেম্বর) মঙ্গলবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।
এ উপলক্ষে বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান রখফার সুলতানা খানম (পুলিশের এআইজি, এডমিন), বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, সদস্য ও টুর্নামেন্ট কমিটির সদস্য পারভীন পুতুল, সদস্য দীন ইসলাম ও সিরাজুল ইসলামসহ ফেডারেশনের অন্যান কর্মকর্তারা।
প্রতিযোগিতায় ১২টি দল অংশ নেবে। দলগুলো হল- ঢাকা জেলা, নারায়নগঞ্জ জেলা, মানিকগঞ্জ জেলা, কিশোরগঞ্জ জেলা, জামালপুর জেলা, চট্টগ্রাম জেলা, হবিগঞ্জ জেলা, নড়াইল জেলা, বাগেরহাট জেলা, বরগুনা জেলা, জয়পুরহাট জেলা, দিনাজপুর জেলা ও ঠাকুরগাঁও জেলা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial