ঢাকাশুক্রবার , ২৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রোববার থেকে শুরু ৫ম জাতীয় বেসবল প্রতিযোগিতা

editor
জানুয়ারি ২৬, ২০১৮ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যাবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামী রোববার থেকে শুরু হচ্ছে ওয়ালটন ৫ম জাতীয় বেসবল প্রতিযোগিতা-২০১৮। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা ৩০ জানুয়ারি ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে। এবারের এই ওয়ালটন ৫ম জাতীয় বেসবল প্রতিযোগিতায় আটটি দল দুই গ্রুপে বিভক্ত হয়ে অংশ নিবে। দুই গ্রুপের শীর্ষ চারটি দল সেমিফাইনাল ও দুটি দল ফাইনাল খেলবে। আট দলের খেলোয়াড়দের ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হবে। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।
প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য বৃহস্পতিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন,পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন),সহ অন্যান্যরা। সংবাদ সম্মেলনে জানানো হয় পল্টন মাঠে অনুষ্ঠিত হতে যাওয়া এই প্রতিযোগিতায় ৮টি দল দুই গ্রুপে অংশগ্রহণ করবে। এ গ্রুপে রয়েছে বাংলাদেশ পুলিশ, পাবনা জেলা, সিরাজগঞ্জ জেলা ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থা। বি গ্রুপে রয়েছে বাংলাদেশ আনসার, চট্টগ্রাম বিভাগের কক্সবাজার জেলা, ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থা। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এর আগে অনুষ্ঠিত চারটি জাতীয় প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে মোকাদ্দেস আলী স্পোর্টস একাডেমি, টানা দুইবার চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (এসকেএসপি), চতুর্থ আসরে বাংলাদেশ পুলিশ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial