ঢাকাবুধবার , ২০ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

শরীর এখন মাচ বেটার, ২৩ মার্চ ফিরবো আশা করি: মির্জা ফখরুল

editor
মার্চ ২০, ২০২৪ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত রিপোর্ট: সিঙ্গাপুরে চিকিৎসাধীন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শারীরিক অবস্থা এখন আগের তুলনায় ভালো। তিনি বলেন, ‘শরীর ভালো। আগের চেয়ে মাচ বেটার।’
বুধবার (২০ মার্চ) সন্ধ্যায় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান। গত ৪ মার্চ শারীরিক অসুস্থতার কারণে উন্নত চিকিৎসা নিতে সস্ত্রীক সিঙ্গাপুর যান মির্জা ফখরুল। বিদায়ী বছরের ২৯ অক্টোবর সকালে গুলশানের নিজ বাসা থেকে গ্রেফতারের পর গত ১৫ ফেব্রুয়ারি কারাগার থেকে বের হন তিনি। এরপর থেকেই তাকে লাঠি হাতে চলতে দেখা যায়। জেল থেকে বেরিয়ে দুই দফায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসকদের পরামর্শ নেন মির্জা ফখরুল।
সিঙ্গাপুরে দুটি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন মির্জা ফখরুল। তার সঙ্গে স্ত্রী রাহাত আরা বেগমও সেখানে চিকিৎসা নিচ্ছেন। বৃহস্পতিবারও (২১ মার্চ) রাহাত আরার অ্যাপয়েনমেন্ট রয়েছে বলে জানান মির্জা ফখরুল।
বিএনপি মহাসচিব বলেন, ‘আশা রাখি সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৩ মার্চ ঢাকায় ফিরবো।’
প্রসঙ্গত, দলের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে, আগামী ২৫ মার্চ সম্ভাব্য মুক্তিযোদ্ধা সমাবেশ, দলের রাজনীতিক ও কূনীতিকদের সম্মানে ইফতারে যোগ দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial