ঢাকারবিবার , ১৪ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

শিরোপা নির্ধারণী ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

editor
জুলাই ১৪, ২০১৯ ৯:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

খেলাধুলা ডেস্ক: ক্রিকেটের তীর্থভূমি লর্ডসে জমজমাট ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামছে দ্বাদশ ক্রিকেট বিশ্বকাপের। মহাযজ্ঞের ফাইনালে ঐতিহাসিক লর্ডসে নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে টুর্নামেন্টের স্বাগতিক ইংল্যান্ড। যারা কিনা আগে বেশ কয়েকবার ফাইনাল খেললেও কখনো ছুঁয়ে দেখতে পারেনি স্বপ্নের বিশ্বকাপ ট্রফির ছোঁয়া। নিউজিল্যান্ডও টানা দ্বিতীয়বার ফাইনাল খেলছে। শিরোপা জয় হয়নি তাদেরও।
প্রথমবার বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার হাতছানি দুই দলেরই সামনে। প্রথমবার বিশ্বকাপের শিরোপা উঁচিয়ে ধরতে টস জিতে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড।
লর্ডসের মাটিতে এবারের বিশ্বকাপে অনুষ্ঠিত হওয়া ৪ ম্যাচের চারটিতেই আগে ব্যাট করা দল জয় নিয়ে ঘরে ফেরে। সে কারণেই ফাইনালে টসটা হয়ে উঠেছে খুবই গুরুত্বপূর্ণ। যে কারণে কিউই অধিনায়ক আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন।
এদিকে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে একাদশে পরিবর্তন আনেনি কোনো দলই। দু’দলই খেলবে তাদের সেমিফাইনালের একাদশ নিয়ে।
ইংল্যান্ড একাদশ: জেসন রয়, জনি বেয়ারেস্ট, জো রুট, ইয়ন মরগ্যান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), ক্রিস ওকস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জোফরা আর্চার এবং মার্ক উড।
নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন (অধিয়ানায়ক), রস টেলর, টম লাথাম (উইকেটরক্ষক), জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল সান্তনার, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial