ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

শিল্পী সমিতির নির্বাচন করবেন তানিন সুবাহ

editor
ডিসেম্বর ২৬, ২০২৩ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

তকীউদ্দিন মুহাম্মাদ আকরামুল্লাহ : এ প্রজন্মের চিত্রনায়িকা তানিন সুবহা। বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। কাজ করছেন ছোট পর্দাতেও। ব্যক্তিগত কারণে আগের চেয়ে অভিনয়ে সময় কম দেন তিনি। পরিচালনা করছেন মেয়েদের সৌন্দর্যচর্চার ব্যবসা। তবে নতুন বছর থেকে নতুনভাবে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।
তানিন সুবহা আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন বলে জানিয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, গত মেয়াদের নির্বাচনের পর কিছু তিক্ত অভিজ্ঞতা থেকে নির্বাচনে আসার সিদ্ধান্ত নিয়েছি। জয়-পরাজয় কি হবে সেটা নিয়ে আমি চিন্তিত নই। নির্বাচনে অংশ নেব এটাই চূড়ান্ত।
কি ধরনের তিক্ত অভিজ্ঞতা থেকে এমন সিদ্ধান্ত নেওয়া জানতে চাইলে কারো নাম উল্লেখ না করে তানিন বলেন, দেখুন–আমরা শিল্পীরা সম্মান চাই। এর চেয়ে বেশি কিছু চাওয়ার নেই। সমিতির বিভিন্ন আয়োজনে সব শিল্পীরা একত্র হবো। দিনটি মিলনমেলায় পরিণত হবে। একটি দিন আনন্দ-আড্ডায় কাটবে।
তবে বর্তমান কমিটি আসার পর থেকে সে রকম সুবিধা পাইনি। এমনও হয়েছে সমিতির অনুষ্ঠানে দাওয়াত পাইনি। অথচ বিগত কমিটি ছোট-বড় সব ধরণের অনুষ্ঠানে সবাইকে দাওয়াত দিত। সবার উপস্থিতিতে দিনটি আনন্দে-আড্ডায় মেতে থাকত। তাই জেদ থেকে নির্বাচনে আসার সিদ্ধান্ত নিয়েছি। কোন পদে নির্বাচন করব তা তফসিল ঘোষণার পর জানাব।
উল্লেখ্য, তানিন সুবহা অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হলো–‘মাটির পরী’, ‘তুই আমার’, ‘দেমাগ’, ‘বেগমজান’, ‘ভালো থেকো’, ‘বীর বাঙালি’ ও ‘রাজা রানির গল্প’। মুক্তির অপেক্ষায় আছে তার ‘বীর মাতা’, ‘দুই রাজকন্যা’ ও ‘প্রেমের বাঁধন’ সিনেমাগুলো।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial