ঢাকাবুধবার , ২১ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শুক্রবার থেকে শুরু হচ্ছে ১৬টি দল নিয়ে ক্রিকেট টুর্নামেন্ট

Sumon Chowdhury
মার্চ ২১, ২০১৮ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ মাঠে দেশের করপোরেট আইটি প্রতিষ্ঠানকে নিয়ে আগামী শুক্রবার শুরু হচ্ছে ‘ক্রিটেক ক্রিকেট টুর্নামেন্ট’। দেশের ১৬টি খ্যাতনামা আইটি প্রতিষ্ঠানকে নিয়ে শুরু হওয়া প্রতিযোগিতাটির খেলা হবে প্রতি শুক্রবার ও শনিবার। প্রতিযোগিতাটিতে অংশ নেওয়া ১৬টি দল হচ্ছে- ওয়ালটন, এনার্জিপ্যাক, মিস্টার টেলিকম, বাংলা ট্র্যাক, আজকের ডেল, র‌্যাংকসটেল, স্মার্ট টেকনোলজি, জুমশেপার, ডিনেট, লেটস লার্ন কোডিং, সোসিয়ান, সাউথটেক, ইন্টারক্লাউড, নিউ হরিজনস, টেক রিপাবলিক ও শিখবে সবাই। ১৬টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে খেলবে। প্রতি গ্রুপের প্রত্যেকটি দল একে অন্যের মুখোমুখি হবে। গ্রুপের শীর্ষ দুটি দল নিয়ে হবে কোয়ার্টার ফাইনাল। এরপর সেমিফাইনাল ও ফাইনাল। শিরোপা নির্ধারণী ম্যাচ ১৩ এপ্রিল।
টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ১ লাখ টাকা, আর রানার্স-আপ দল পাবে ৫০ হাজার টাকা। প্রতি খেলার ম্যান অব দ্য ম্যাচ পাবেন ২ হাজার টাকা ও ক্রেস্ট।
এছাড়া ফাইনালের সেরা খেলোয়াড়ের জন্য থাকছে ৫ হাজার টাকা ও একটি ক্রেস্ট। ম্যান অব দ্য টুর্নামেন্টের জন্য ১০ হাজার টাকা ও ক্রেস্ট।
টুর্নামেন্টের টাইটেল স্পন্সর বিটিআরএসি টেকনোলজি। এছাড়া প্লাটিনাম স্পন্সর এসএস টেকনোলজি, মিডিয়া পার্টনার এটিএন নিউজ, রেডিও পার্টনার রেডিও স্বাধীন, অনলাইন নিউজ পার্টনার বাংলা ট্রিবিউন, বেভারেজ পার্টনার নেসক্যাফে ও লাইভ স্কোর পার্টনার প্যাভিলিয়ন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial