ঢাকামঙ্গলবার , ৭ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

শুরু থেকেই ভয়ঙ্কর চিটাগাংয়ের ব্যাটসম্যানরা

editor
নভেম্বর ৭, ২০১৭ ৯:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : প্রতিবার বেশ শক্তিশালী দল গড়েও খুব ভালো ফল পায়নি বন্দরনগরীর দল চিটাগাং ভাইকিংস। এবার তো দলই বিক্রি করে দিতে চেয়েছিল মালিক পক্ষ। তবে শেষ পর্যন্ত অন্য দলগুলোর চেয়ে তুলনামূলক দুর্বল দল গড়েছিল চিটাগং।
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের আজ (মঙ্গলবার) প্রথম ম্যাচ ছিল চিটাগং ভাইকিংসের। প্রতিপক্ষ শক্তিশালী কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস জিতে কুমিল্লার অধিনায়ক মোহম্মাদ নবী চিটাগংকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়।
চিটাগাংয়ের হয়ে ওপেন করতে আসেন লুক রনকি ও সৌম্য সরকার। এ দুই ওপেনার মিলে দ্রুত গড়ে ফেলেন ৬৩ রানের জুটি। ভয়াবহ মারমুখি হয়ে ওঠেন রনকি। মোহাম্মদ নবীর বলে আউট হবার আগেই ২১ বলে ৩ ছয় ও চার চারের সাহায্যে ৪০ রান করে দলকে ভালো অবস্থানে নিয়ে যান।
এরপর উইকেটে নতুন ব্যাটসম্যান হিসেবে আসেন দিলশান মোনাভিরা। ২২ বলে ২১ রান করে ব্রাভোর বলে সাজঘরে ফেরেন লঙ্কান এ ব্যাটসম্যান। এরপর দ্রুত সৌম্য (৩৮) ও বিজয় (৩) বিদায় নেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত চিটাগাংয়ের সংগ্রহ ১৪ ওভার শেষে ৪ উইকেটে ১০৭ রান।
উল্লেখ্য, আজকের ম্যাচের দুই অধিনায়কই বিদেশি। কুমিল্লার মোহাম্মদ নবী আর চট্টগ্রামের মিজবাহ-উল-হক।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial