ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শুরু হলো তীর নবম জাতীয় আরচ্যারি চ্যাম্পিয়নশীপ

editor
জানুয়ারি ৩, ২০১৮ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং তীর ব্র্যান্ডের পৃষ্ঠপোষকতায় বুধবার শুরু হয়েছে তীর নবম জাতীয় আরচ্যারি চ্যাম্পিয়নশীপ-২০১৭। সকালে টঙ্গিস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে আরচ্যারি প্রশিক্ষণ কেন্দ্রে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল এমপি।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি গ্রুপের নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপণন) জনাব শোয়েব মো. আসাদুজ্জামান। এ সময় অন্যান্যর মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের সহ-সভাপতি মো. আনিসুর রহমান দিপু, সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, চ্যাম্পিয়নশীপস-এর সমন্বয়কারী মো. ফারুক ঢালী প্রমুখ।
বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা, সার্ভিসেস সংস্থা, প্রতিষ্ঠান ও ক্লাব থেকে ৩২টি দলের ১৪২ জন পুরুষ ও মহিলা আরচ্যার প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। আজকে রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে পুরুষ ও মহিলা এককে কোয়ালিফিকেশন শেষ করে এলিমিনেশন রাউন্ডের প্রতিযোগিতা শুরু হয়। রিকার্ভ ডিভিশনের পুরুষ এককে বাংলাদেশ আনসারের মো. রুমান সানা সুজন ২০১৬ সালের ৬৫২ স্কোরের নিজ রেকর্ড ভেঙ্গে আজ ৬৫৪ স্কোর করে নতুন জাতীয় রেকর্ড সৃষ্টি করেন।
রিকার্ভ ডিভিশনে পুরুষ এককে এলিমিনেশন রাউন্ডে ১/৮ পর্যন্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial