ঢাকাশুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শুরু হয়েছে কক্সবাজারে ইয়ং টাইগার্স অ-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা

editor
ফেব্রুয়ারি ৯, ২০১৮ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : কক্সবাজার শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু হয়েছে। ৭ ফেব্রুয়ারি সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু।
উপস্থিত ছিলেন বিসিবি’র এক্সিকিউটিভ কামরুল হাসান, ভেন্যু ম্যানেজার এহসানুল হক বাহার, জেলা ক্রীড়া সংস্থা যুগ্ন সম্পাদক হারুন অর রশিদ, লোকাল কো-অর্ডিনেটর ও মহেশখালী উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক এম. আশরাফুল আজিজ সুজন, জেলা ক্রীড়া সংস্থা সদস্য প্রভাষক জসিম উদ্দিন, আলী রেজা তসলিম, ক্রীড়া লেখক-সংগঠক আনোয়ার হাসান চৌধুরী ও মো: আমান উল্লাহ প্রমুখ।
উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়। খেলা দুটি হচ্ছে বরিশাল বনাম ঢাকা মেট্রো এবং রাজশাহী বনাম সিলেট। খেলায় অ্যাম্পায়ারের দায়িত্ব পালন করেন তুর্কি ও শামিম। কোস্কার ছিলেন শাহ নিয়াজ। উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial