ঢাকাTuesday , 6 February 2018
আজকের সর্বশেষ সবখবর

শেখ জামালকে হারিয়ে ফাইনালে আরামবাগ ক্রীড়া সংঘ

editor
February 6, 2018 5:17 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : স্বাধীনতা কাপে একের পর এক চমক দেখিয়ে যাচ্ছে আরামবাগ ক্রীড়া সংঘ। কোয়ার্টার ফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডকে বিদায় করার পর এবার সেমিফাইনালে আরেক শক্তিশালী শেখ জামালকেও পরাজিত করলো মারুফুল হকের শিষ্যরা। আর এ জয়ে প্রথমবারের মতো আসরটির ফাইনালে পৌঁছে গেল আরামবাগ।
সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে জামালকে ১-০ গোলে হারায় আরামবাগ। জয়ী দলের হয়ে জয়সূচক গোলটি করেন মোহাম্মদ জুয়েল।
এদিন অবশ্য খেলার প্রথমার্ধ আক্রমণে জামালই এগিয়ে ছিল। কিন্তু বেশ কয়েকবার সুযোগ পেয়েও প্রতিপক্ষের রক্ষণের কাছে প্রতিহত হতে হয়।
ম্যাচের দ্বিতীয়ার্ধে জামালের সঙ্গে পাল্টা আক্রমণে দেখা যায় আরামবাগকেও। আর এর সুফল পায় খেলার একেবারে শেষ দিকে (৮৯ মিনিট)। দলটির অধিনায়ক আবু সুফিয়ান সুফিলের পাসে জুয়েল শট করলে তা জামাল গোলরক্ষকের গায়ে লেগে জালে জড়ায়।
ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ১-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়ে শেখ জামাল। আর ফাইনালে ওঠার আনন্দে মেতে ওঠে আরামবাগ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial