ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টে মাগুরা জেলা চ্যাম্পিয়ন

editor
ডিসেম্বর ৯, ২০১৭ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মাগুরা জেলা ফুটবল দল। গতকাল শুক্রবার বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে তারা ৩-১ গোলের ব্যবধানে ঢাকার লে: শেখ জামাল ক্লাব ধানমন্ডি ক্লাবকে হারায়। উত্তেজনাপূর্ণ এ খেলায় ৬ মিনিটে মাগুরাকে এগিয়ে দেন সুশান্ত। দ্বিতীয়ার্ধের ১৬ ও ৩৭ মিনিটে মাগুরার সবুজ ও জামরিল আরো দু’টি গোল করেন। পরে শেখ জামালের জাভেদ গোল করে কেবল ব্যবধান একটু কমান।
খেলায় সেরা খেলোয়াড় হন মাগুরার সবুজ।খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুল লায়লা জলি, জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান ও প্রধানমন্ত্রীর একান্ত সহকারি সচিব এাডভোকেট সাইফুজ্জামান শিখর। জেলা পরিষদ প্রশাসক পংকজ কুমার কুণ্ডু ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial