ঢাকাWednesday , 22 November 2017
আজকের সর্বশেষ সবখবর

শেষ হলো অলিম্পিক সলিডারিটি জুডো কোচেস কোর্স

editor
November 22, 2017 10:40 am
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) ব্যবস্থাপনায় এবং আন্তর্জাতিক অলিম্পিক কমিটির সহযোগিতায় বাংলাদেশের জুডো কোচদের মানোন্নয়নে ৬ দিন ব্যাপী অলিম্পিক সলিডারিটি জুডো কোচেস কোর্স গত সোমবার শেষ হয়েছে। লেভেল ওয়ান কোচেস কোর্সে অংশগ্রহনকারী ৫ জন মহিলা সহ ৩৫ জন জুডো কোচের হাতে সার্টিফিকেট তুলে দেয়ার মাধ্যমে এই কোর্স সম্পন্ন হয়। কোর্সটি পরিচালনা করেছেন রিও অলিম্পিকে ২টি ক্যাটাগরীতে রৌপ্যজয়ী আজারবাইজানের জাতীয় জুডো দলের কোচ আজার সিকালিয়েভ।
সোমবার সন্ধায় ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে কোচেস কোর্সে অংশগ্রহনকারীদের হাতে সার্টিফিকেট তুলে দেন বিওএ সহ-সভাপতি শেখ বশির আহমেদ। কোচেস কোর্স সফলভাবে পরিচালনা করে বাংলাদেশের জুডো কোচদের মানোন্নয়নে অবদান রাখায় আজারবাইজান জুডো কোচ আজার সিকালিয়েভকে ধন্যবাদ দেয়া হয়। অলিম্পিক সলিডারিটি জুডো কোচেস কোর্সের সমাপনী অনুষ্ঠানে বিওএ সহ-সভাপতি শেখ বশির আহমেদ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ( বিওএ) উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু ও বিওএ’র সদস্য এ.কে সরকার, আহমেদুর রহমান, এ.কে.এম সেলিম এবং জাতীয় কোর্স পরিচালকবৃন্দ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial