ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শেষ হলো কুষ্টিয়াতে সাঁতার ইভেন্ট

editor
জানুয়ারি ১৩, ২০১৮ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে খুলনা বিভাগীয় পর্যায়ে বাংলাদেশ যুব গেমসে শনিবার কুষ্টিয়ায় সাঁতার ও বাগেরহাটে টেবিল টেনিস ইভেন্টের মধ্যে দিয়ে খুলনা বিভাগীয় পর্যায়ের খেলা শেষ হয়েছে।
সাঁতার : তরুণ ও তুরুণী বিভাগে মোট ১৪টি ইভেন্টে সাঁতার প্রতিযোগিতা কুষ্টিয়া স্টেডিয়ামের সুইমিংপুলে অনুষ্ঠিত হয়।
তরুণ : তরুণদের ৫০ মিটার ফ্রি স্টাইল সাঁতারে কুষ্টিয়ার আল আমিন ২৯.২৮ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন।
১০০ মিটার ফ্রি স্টাইলে ০১.০৬.০৩ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন কুষ্টিয়ার আশিক শেখ। ২০০ মিটার ফ্রি স্টাইলেও আশিক ২.২৬.০৪ সেকেন্ড নিয়ে প্রথম হয়েছেন। ৫০ মিটার ব্যাক স্ট্রোকে ৩৪.১৯ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন কুষ্টিয়ার আনোয়ার।
১০০ মিটার ব্যাক স্ট্রোকে ১.১৩.০৩ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন কুষ্টিয়ার আল আমিন। ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোকে ৩৫.০৬ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন বাগেরহাটের সুমন খান। ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোকে কুষ্টিয়ার সোহান আলী ১.২১.০৯ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন। তরুণী : তরুণীদের ৫০ মিটার ফ্রি স্টাইলে ঝিনাইদহের ছুমা খাতুন ৩৩.৭২ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন। ১০০ মিটার ফ্রি স্টাইলেও তিনি ১.১১.৩১ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন। ২০০ মিটার ফ্রি স্টাইলে যশোরে ফাতেমা ২.৩৮.৮৮ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন।
৫০ মিটার ব্যাক স্ট্রোকে কুষ্টিয়ার রূপা খাতুন ১.২৭.০৫ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন। ১০০ মিটার ব্যাক স্ট্রোকেও রূপা খাতুন প্রথম হয়েছেন ১.২৭.০৫ সেকেন্ড সময় নিয়ে। ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোকে ৪০.০০ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন কুষ্টিয়ার খাদিজা আক্তার। ১০০ মিটার ব্রেষ্ট স্ট্রোকেও খাদিজাতুল কুবরা ১.২৩.০৭ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন।
টেবিল টেনিস : বাগেরহটে টেবিল টেনিসে তরুণ ও তরুণী বিভাগে মোট ৬টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়।
টেবিল টেনিস :
টেবিল টেনিসে তরুণদের দলগত ইভেন্টে সাতক্ষীরা জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নড়াইল জেলা। নড়াইলের হয়ে অংশ নেন হয় জয়, অন্তর, স্বাধীন ও সাব্বির।
তরুণী গ্রপে এককে চ্যাম্পিয়ন হয়েছেন নড়াইলের মৌ। ফাইনালে একই জেলার তুষিকে পরাজিত করের তিনি। তরুণী দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে নড়াইলের মৌ-তুষি জুটি। ফাইনালে তারা মাগুরার অনিতা-পরমা জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
তরুণীদের দলগত ইভেন্টেও চ্যাম্পিয়ন হয়েছে নড়াইল জেলা। ফাইনালে তারা মাগুরা জেলাকে পরাজিত করে। নড়াইলের হয়ে এই ইভেন্টে অংশ নেন মৌ-তুষি ও যুথি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial