ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শেষ হলো যুব গেমসের রংপুরে সাঁতার ডিসিপ্লিন

editor
জানুয়ারি ১৩, ২০১৮ ৭:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ যুব গেমসের বিভাগীয় পর্যায়ের চতুর্থদিন রংপুর বিভাগের দিনাজপুরে সাঁতার প্রতিযোগিতা শেষ হয়। এই বিভাগে অনুর্ধ্ব-১৭ (তরুন-তরুনী) সাঁতার প্রতিযোগিতায় চারটি জেলা যথাক্রমে পঞ্চগড়, লালমনিরহাট, গাইবান্ধা ও নীলফামারী অংশ নেন।
বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর বিকেএসপিতে অনুষ্ঠিত বালক বিভাগে ৫০ মিটার ফ্রি-স্টাইল সাঁতারে নীলফামারী জেলার শ্রী দীপঙ্কর চন্দ্র রায় ৩১.১৬ সেকেন্ড সময় নিয়ে প্রথম, গাইবান্ধার শাকিল ইসলাম ৩৩.৭৫ সেকেন্ড সময় নিয়ে দ্বিতীয় এবং নীলফামারির শ্রী শান্ত চন্দ্র রায় ৩৫.৭৭ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় হন।
ছেলেদের বিভাগের ১০০ মিটার ফ্রি-স্টাইলে লালমনিরহাটের রবিউল ইসলাম ১ মিনিট ২৬ সেকেন্ড সময় নিয়ে প্রথম, লালমনিরহাটের মুকুল মিয়া ১ মিনিট ৩২ সেকেন্ড সময় নিয়ে দ্বিতীয় এবং লালমনিরহাটের নাজমুল হক ১ মিনিট ৩৫ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় হন। মেয়েদের বিভাগে ২০০ মিটার ফ্রি-স্টাইলে লালমনিরহাটের মুকুল মিয়া ৩ মিনিট ৫০ সেকেন্ড সময়ে সাঁতার শেষ করে প্রথম এবং নীলফামারির নাজমুল হক ৩ মিনিট ৫৫ সেকেন্ড সময় নিয়ে দ্বিতীয় হন।
ছেলেদের বিভাগে ৫০মিটার ব্যাক স্ট্রোকে নীলফামারীর শ্রী দীপঙ্কর চন্দ্র রায় ৩৯.৭৬ সেকেন্ড সময় নিয়ে প্রথম, নীলফামারির শ্রী সুজন রায় ৪১.৯৯ সেকেন্ড সময় নিয়ে দ্বিতীয় এবং লালমনিরহাটের রাশেদ মিয়া ৫২.৮০ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় হন। ছেলেদের ১০০ মিটার ব্যাক স্ট্রোকে একমাত্র সাঁতারু লালমনিরহাটের রাশেদ মিয়া ২ মিনিট ১২ সেকেন্ড সময় নিয়ে প্রথম হন।
বালকদের ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোকে লালমনিরহাটের খাদিমুল ইসলাম ৪৪.৩১ সেকেন্ড সময় নিয়ে প্রথম, নীলফামারির শ্রী শান্ত চন্দ্র রায় ৫৩.৭৫ সেকেন্ড সময় নিয়ে দ্বিতীয় এবং লালমনিরহাটের নাজমুল হক ১ মিনিট ৫৬ সেকেন্ড সময়ে সাঁতার শেষ করে তৃতীয় হন।
ছেলেদের ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোকে নীলফামারির নাজমুল হক ১ মিনিট ৫৬ সেকেন্ড সময় নিয়ে প্রথম এবং লালমনিরহাটের আজিরুল হক ২ মিনিট ২০ সেকেন্ড সময়ে সাঁতার শেষ করে দ্বিতীয় হন। মেয়েদের ৫০ মিটার ফ্রি-স্টাইলে লালমনিরহাটের জহুরা খাতুন ৫৮.১৪ সেকেন্ড সময়ে সাঁতারে প্রথম হন। বালিকাদের ১০০ মিটার ফ্রি-স্টাইলেও একজনই সেরা নির্বাচিত হয়েছেন। লালমনিরহাটের জহুরা খাতুন ২ মিনিট ৭ সেকেন্ড সময়ে সাঁতরে প্রথম হন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial