ঢাকাবৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

সরিষাবাড়িতে আওয়ামীলীগে অনুপ্রবেশকারী ওয়াকার হাসান বাবনের রোষানলে রয়েছে সিদ্দিকুর রহমান

editor
ডিসেম্বর ১২, ২০১৯ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

এস,এম খুররম আজাদ, জামালপুর (সরিষাবাড়ি) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়িতে ৫নং পিংনা ইনিয়নের বাশুরিয়া সামসুননাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির এক আলোচনা সভার উপর ভিত্তি করে মুহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিক স্থপতির আদর্শে থাকা বঙ্গবন্ধুর পরীক্ষিত প্রকৃত সৈনিককে বাংলাদেশ আওয়ামীলীগের দাবিদারে থাকা পিংনা ইউনিয়নে আওয়ামীলীগে অনুপ্রবেশকারী ওয়াকার হাসান বাবন সামসুননাহার বালিকা উচ্চ বিদ্যালের ম্যানেজিং কমিটির সভাপতি কর্তৃক চরমভাবে উপহাস তথা মানহানির অতঃপর সংবাদকর্মী কর্তৃক অনঅভিপ্রেত নিউজ প্রকাশের মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের দৃষ্টিতে দোষী ও হেওপ্রতিপন্ন করার বৈরি কৌশলে বিলুপ্ত করার পায়তারায় রয়েছে বলে জানা গেছে।
জানা যায়, ৯/১২/২০১৯ ইং তারিখে সামসুননাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামীলীগের সরিষাবাড়ি উপজেলা শাখার পিংনা ৫নং ইউনিয়নের আওয়ামী যুবলীগের দীর্ঘদিনের সভাপতি মুহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিককে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ করেন। কিন্তু সেই দিন মুহাম্মদ সিদ্দিকুর রহমান রাজনৈতিক নানা ব্যস্ততার কারণে ম্যানেজিং কমিটির আলোচনা সভায় যথাসময়ে আগমনের সময় নির্ধারণ করে দেয়ার ব্যাপারটির বিষয়ে ব্যত্যয় ঘটার অতঃপর বিদ্যালয়ে তার সহকর্মীদের নিয়ে উপস্থিতির পর মুহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিক ও তার সহকর্মীরা দেখতে পান আলোচনা সভার মুলতবি হয়ে গেছে।
এমতাবস্থায় সহকর্মী মুকুল মিয়া আবেগ আপ্লুত হয়ে বলেন, আমাদের আসতে দেরি হয়েছে তাহলে মিটিং একটু পরেই শুরু করতেন আর যেহেতু শুরু করেছেন তাহলে ফোনে বলে দিতেন আমরা না হয় আর আসতামনা ! আপনারা উনাকে (সিদ্দিক) বিশেষ অতিথি হিসেবে সম্মান দিলেন, আবার এই ভাবে অপমান করলেন! এ বিষয়টিতো আমাদের কোনভাবেই বোধগম্যে আসছেনা আর কেনই বা আপনাদের দ্বারায় আমাদের সাথে এমন অপতৎপরতা। এমন কথার পরিপ্রক্ষিতে ম্যানেজিং কমিটির সভাপতি ওয়াকার হাসান বাবন অন্য রাজনৈতিক দল থেকে বাংলাদেশ আওয়ামীলীগে অনুপ্রবেশকারী হঠাৎ উগ্রতায় উদ্বেলিত হয়ে, অশ্লীল ভাষ্য সমেত নানা রকম কটাক্ষের পর চরমভাবে সকলের মনোক্ষুন্ন করেছেন বলে এলাকার মুরুব্বি ও তৃণমূল নেতাকর্মীদের ভাষ্যমতে এমন তথ্য উপাত্ত উঠে আসে।
অভিযোগকারী ওয়াকার হাসান বাবনের জবানবন্দি মতে অনলাইনে প্রকাশিত নিউজটি অনাকাঙ্ক্ষিত অসত্য ভুয়া ও ভিত্তিহীন। সেই নিউজে মুহাম্মদ সিদ্দিকুর রহমানকে আখ্যা দেওয়া হয়যে, তিনি একজন, ডাকাত, নারীঘটিত বিষয়ে জড়িত ও তার নামে ধর্ষণ মামলা আছে এ বিষয়ে মুহাম্মদ সিদ্দিকুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি যদি উপর উল্লেখিত আলোচনার এমন বাজে কর্মকান্ডে লিপ্ত থাকতাম তাহলে পাঁচ বছর ইউনিয়ন ছাত্রলীগে দায়িত্ব ও এগারো বছর ইউনিয়ন যুবলীগের সভাপতি থাকতাম না। এলাকার মুরুব্বি, স্নেহভাজন ও আমার সমসাময়িক সকলের কাছে আমি মূল্যহীন নয়। যদি এতটুকু মূল্যবোধ না থাকতো তাহলে পিংনা সুজাত আলী অনার্স কলেজের ম্যানেজিং কমিটির দাতা সদস্য ও পিংনা এনামুল কবীর দারুল মাদ্রাসার নির্মান কমিটির সভাপতি ও সরিষাবাড়ি উপজেলা শাখার আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদকে অধিষ্ঠিত অদ্যাবধি পর্যন্ত থাকতামনা যেহেতু রাজনীতি করি সে মতে রাজনৈতিক মামলা থাকাটা স্বাভাবিক। দুর্দিনে পিংনা ইউনিয়নের ত্যাগীনেতা ও নৌকার কান্ডারী যুবলীগ সভাপতি মুহাম্মদ সিদ্দিকুর রহমান ভারাক্রান্ত মনে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় আওয়ামীলীগের শুদ্ধিকরণকে প্রথমত আমি সাধুবাদ জানাই এবং আওয়ামীলীগের শুদ্ধিকরণকে আরো ত্বরান্বিত করার অভিপ্রায় ব্যক্ত করেন তিনি।
তিনি আরোও বলেন, তৃণমূলে এমন বাবনের মত হাজারো অনুপ্রবেশকারীদের সনাক্ত করার অনুরোধ জানান যেন, আমাদের মত প্রকৃত আওয়ামী প্রেমিদের সরলতার সুযোগে ঘরে ঢুকে প্রকৃত আওয়ামীলীগারদের বহির গমনের বিষয়ে বৈরিতা আর কেউ যেন উৎসাহী হতে না পারে সেদিকেও সজাগ দৃষ্টি রাখার আহবান জানান তিনি। তিনি আরও বলেন, স্থপতির (জাতির জনক বঙ্গবন্ধুর) আদর্শকে বুকে আগলে ধরে জামালপুর জেলা আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারি প্রয়াত এডভোকেট মতিউর রহমান তালুকদারের নিজ হস্তে রাজনৈতিক দিক্ষা তথা শিক্ষা নেয়ার পর তারই সুযোগ্য উত্তরসুরি ডাঃ আলহাজ্ব মুহাম্মদ মুরাদ হাসানের অনুপ্রেরণায় আমি সদা সচেষ্ট আওয়ামীলীগের নৌকার হাল ধরে থাকা একজন নগণ্য কর্মী মাত্র। আমি এতটুকু বলতে পারি একজন সংবাদ কর্মী কারোর বিষয়ে না জেনে এমন বিভ্রমী আলোচনা করাটা তা মানহানির শামিল বলে আমি মনে করছি এবং এর তীব্র নিন্দা জানাচ্ছি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial