ঢাকামঙ্গলবার , ২০ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁও আন্তর্জাতিক ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা শুরু

Sumon Chowdhury
মার্চ ২০, ২০১৮ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : জাতীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এর পৃষ্ঠপোষকতায় সোনারগাঁও চেস ক্লাবের আয়োজনে বাংলাদেশ ফেডারেশনের সহযোগিতায় মঙ্গলবার বিকাল হতে সোনারগাঁওস্থ সোনারগাঁও রয়েল রির্সোটে শুরু হয়েছে।
দুপুরে সোনারগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ শাহীনুর ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, বেইসের অধ্যক্ষ মোঃ আফতাবুর রহমান, সোনারগাঁও উপজেলা পরিষদের মহিলা সদস্য জাহেদা আক্তার মনি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনারগাঁও উপজেলার ভাইস চেয়ারম্যান ও সোনারগাঁও চেস ক্লাবের সভাপতি শাহ আলম রূপন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন আন্তর্জাতিক দাবা বিচারক মোঃ হারুন অর রশিদ ও গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান।
গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান, আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল, ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান, ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ, ফিদে মাস্টার মোহাম্মদ আব্দুল মালেক ও ফিদে মাস্টার মোঃ সাইফ উদ্দীন, ভারতীয় কুস্তভ কুন্ডু ১০৪ জন খেলোয়াড় এ ইভেন্টে অংশ নিচ্ছেন।
ভারত হতে ১৬ রেটিং প্রাপ্ত খেলোয়াড় ও একজন বাংলাদেশী বৃটিশ খেলোয়াড় এ ইভেন্টে অংশ নিচ্ছেন। আজ প্রথম রাউন্ডের খেলা শেষে ৪৮ জন খেলোয়াড় স্ব-স্ব খেলায় জয়ী হয়ে পূর্ণ পয়েন্ট পেয়েছেন। ৫ দিন ব্যাপী ৯ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে এ প্রতিযোগিতার খেলা অনুষ্ঠিত হচ্ছে। আগামীকাল , বুধবার সকাল ১০টা হতে দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial