ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সৌম্য জেতালেন অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবকে

editor
ফেব্রুয়ারি ৬, ২০১৮ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ত্রিদেশীয় ও শ্রীলঙ্কা সিরিজে বাদ পড়া সৌম্য সরকার ঘরোয়া ক্রিকেটে উজ্জ্বল পারফরম্যান্সের স্বাক্ষর রাখলেন। সোমবার শুরু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে বল ও ব্যাট হাতে দারুণ অবদান রেখেছেন তিনি। তার ম্যাচসেরা নৈপুণ্যে ৮ উইকেটে জিতেছে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব।
বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে গাজী গ্রুপকে ব্যাট করতে পাঠান আব্দুর রাজ্জাক। ৪৬ রানের উদ্বোধনী জুটি দশম ওভারে ভেঙে অগ্রণী ব্যাংক অধিনায়কের ফিল্ডিংয়ের সিদ্ধান্তকে যথার্থ করেন সৌম্য। শফিউল হায়াতকে (৩৩) ফেরানোর পর গাজী গ্রুপের দ্বিতীয় উইকেটও গেছে খণ্ডকালীন এ ডানহাতি পেসারের কাছে। ৭ ওভার বল করেছেন সৌম্য, দুটি উইকেট নিয়েছেন ২৭ রান দিয়ে।
এখানেই থেমে যাননি বাংলাদেশের এই ওপেনার। ব্যাট হাতে ৮৯ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জেতান মাত্র ৩৯.৩ ওভারে। ১২২ বলে ৭ চার ও ৪ ছয়ে সাজানো ছিল তার ইনিংস। রিফাতউল্লাহর (৫৯) সঙ্গে অবিচ্ছিন্ন ১৪০ রানের জুটি গড়েন সৌম্য।
তার আগে ব্যাটসম্যানদের ব্যর্থতায় গাজী গ্রুপ ৪৬.১ ওভারে ১৭৬ রানে অলআউট হয়। ৪১ রান করা মেহেদী হাসান ছিলেন তাদের সর্বোচ্চ স্কোরার। অগ্রণী ব্যাংকের শাহবাজ চৌহান সর্বোচ্চ তিন উইকেট নেন। সৌম্য ছাড়াও দুটি করে উইকেট পান রাজ্জাক ও আল-আমিন হোসেন।
লক্ষ্যে নেমে ২৮ ও ৩৮ রানে দুটি উইকেট হারায় অগ্রণী ব্যাংক। কিন্তু ওই ধাক্কা সামলে দিনটা নিজের মতো করে রাঙিয়ে নেন সৌম্য। ২ উইকেটেই তার দল করে ১৭৮ রান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial