ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

স্বপ্নতে এবার জামাইমেলা

editor
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত ডেস্ক: বাংলাদেশের গাজীপুর, সিলেট, জামালপুর, বগুড়াসহ অনেক অঞ্চলে ঐতিহ্যবাহী এক উৎসব হলো জামাইমেলা। মূলত বিয়ের উৎসবকে সামনে রেখে এ মেলার আয়োজন করা হয়। এছাড়াও এই সময় বড় মাছের সরবরাহ বেড়ে যায়। মেলা থেকে বড় বড় মাছ কিনে, সেই মাছ জামাইকে খাওয়ানো হয়।
বাংলার ইতিহ্যবাহী এই মেলার আদলে এবার জামাইমেলার আয়োজন করছে দেশের সবচেয়ে বড় সুপারশপ ব্র্যান্ড স্বপ্ন। বড় সাইজের রুই, কাতলা, চিতল, আইড়, কোরাল, পাঙ্গাশ ছাড়াও বেশ কিছু বড় মাছ পাওয়া যাবে এই মেলায়। দু সপ্তাহব্যাপী এই মেলায় আয়োজন থাকবে ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও বগুড়ার নির্দিষ্ট ৪৮টি স্বপ্ন আউটলেটে। মূলত ক্রেতাদের এ উৎসবের সঙ্গে পরিচয় করে দিতেই এবারের এ আয়োজন।
জামাইমেলার নাম শুনলেই চোখের সামনে ভেসে ওঠে বড় বড় মাছের ছবি। নদীর বড় বড় আইড়, বোয়াল, কাতলা, পাঙ্গাস, সামুদ্রিক টুনা, ম্যাকরেল ইত্যাদি মাছের সংগ্রহ থাকছে স্বপ্নতে। রাজধানীর গুলশান, বনানী, ধানমন্ডি, মিরপুরসহ স্বপ্ন’র মোট ৪৮টি আউটলেটে ১৬ থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত এই মেলা চলবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial